ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

নতুন ছবিটি দর্শকের ভালো লাগবে

২০২০ জানুয়ারি ২৬ ১৬:২১:১৫
নতুন ছবিটি দর্শকের ভালো লাগবে

টিভি নাটকে অভিনয় করেই জনপ্রিয়তা পান আজমেরী হক বাঁধন। তবে ছবিতে অভিনয়েরও অভিজ্ঞতা আছে এ অভিনেত্রীর। কিছুদিন আগে নতুন একটি ছবিতেও অভিনয় করেছেন। ব্যস্ততা রয়েছে সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ড নিয়ে। অভিনয় এবং অন্য কাজের ব্যস্ততা নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* প্রশ্ন: এখন কী নিয়ে ব্যস্ত?

** বাঁধন: কয়েকদিন ধরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচনের প্রচারণা চালাচ্ছি। আমি আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে প্রচারণা চালাচ্ছি। মানুষের সঙ্গে এ জন্য কথা বলছি, তাদের সঙ্গে সময় কাটাচ্ছি। বেশ ভালোও লাগছে। একটা উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে রাজধানীতে। সব মিলিয়ে সময়গুলো ভালো কাটছে।

* প্রশ্ন: কিছুদিন আগে ছবিতে কাজের মাধ্যমে অভিনয়ে ফিরেছেন। এ ছবিটি কবে মুক্তি পাবে?

** বাঁধন: অনেক গোপনীয়তার মধ্য দিয়ে ছবিটির শুটিং করা হয়েছে। এটি নির্মাণের আগে থেকেই পরিচালক টিম মিটিং করে এ ধরনের সিদ্ধান্ত নেন। ছবিটির কোনো কিছুই প্রকাশ করতে পারব না। কারণ পরিচালকের নিষেধাজ্ঞা আছে। এটি পরিচালনা করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ। আমার কাজ ছিল অভিনয় করা, আমি সেই কাজটি সুন্দরভাবে শেষ করে দিয়েছি। এটি কবে মুক্তি পাবে কিংবা এটির নাম কী, এসব বিষয়ে কথা বলবেন পরিচালক। তবে এটুকু বলতে পারি যে, আমার ছবিটি দর্শকের ভালো লাগবে।

* প্রশ্ন: ছবিতে তো অভিনয় করলেন, নাটক কিংবা বিজ্ঞাপনে ফিরবেন কবে?

** বাঁধন: আসলে বিরতির আগে নাটকে অভিনয়ের জন্য যে রকম প্রস্তাব পেতাম, বিরতিতে থাকার পরও

সে রকমই প্রস্তাব পাচ্ছি। আমি এখনই নিয়মিত হচ্ছি না। নাটকে অভিনয়ের জন্য আমারও

মন টানে। সব কিছু ঠিক থাকলে শিগগিরই ফিরব নাটকে।

* প্রশ্ন: সামাজিক সচেতনতামূলক কাজে আপনাকে বেশি দেখা যাচ্ছে। এ নিয়ে কি আলাদা কোনো পরিকল্পনা আছে?

** বাঁধন: যেহেতু অভিনয় করছি না তাই অবসর সময়গুলো সামাজিক সচেতনতামূলক কাজে ব্যয় করছি। এ ধরনের কাজের প্রস্তাব নিয়মিতই আসছে। কিছুদিন আগে ইউএনডিপির একটি কর্মসূচিতে অংশ নিয়েছি। একটি দেশীয় এনজিওর সঙ্গেও কাজ করছি। এছাড়া সাইবার অপরাধের বিরুদ্ধে ফেসবুকে প্রচারণাও চালিয়ে যাচ্ছি। আমার লক্ষ্য হল ইতিবাচক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হয়ে মানুষের জন্য কাজ করা।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর