ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

আত্মহত্যা করেছেন আমির খানের সহশিল্পী

২০২০ জানুয়ারি ২৬ ১৩:২৫:০৫
আত্মহত্যা করেছেন আমির খানের সহশিল্পী

গতকাল শুক্রবার ভারতের মুম্বাইয়ের মীরা রোডের রয়্যাল নিউ হাউজিং সোসাইটির তৃতীয় তলায় ঝুলছিল অভিনয়শিল্পী সেজল শর্মার (২৬) মৃতদেহ। পুলিশ ঘটনাটিকে ‘দুর্ঘটনাজনিত মৃত্যু’ বলে লিপিবদ্ধ করেছে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ পণ্ডিত ভীমসেন যোশি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া

হয়। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। সেখানে ছোট্ট করে লেখা, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে, আত্মহত্যা করার আগের দিন গত বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে অনেকক্ষণ ফোনে কথা বলেন সেজল। সেই বন্ধুদের সঙ্গে পুলিশ কথা বলে জানতে পেরেছে, নানা কারণে হতাশায় মুষড়ে পড়েছিলেন সেজাল।

এর আগে সেজল শর্মা আমির খান, রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়াদের সঙ্গে বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। এক. স্টার প্লাস চ্যানেলের ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ সিরিয়ালের প্রচার শেষ হয়ে যাওয়ার পরই হতাশ হয়ে পড়েন তিনি। নতুন কাজ খুঁজছিলেন। কিন্তু কেউ কাজ দিচ্ছিল না। তাই নিয়ে নানা জায়গায় গেছেনও। কিন্তু কিছুতেই কিছু হয়নি। দুই. সেজলের কয়েকজন বন্ধু জানিয়েছেন, প্রেমের সম্পর্কেও তৃতীয় ব্যক্তির উপস্থিতির আভাস দিয়েছিলেন সেজল।

সহকর্মী আরু কে বর্মা বলেন, ‘হ্যাঁ, সেজলের খবর অবিশ্বাস্য হলেও সত্যি। আমি স্তম্ভিত। ১০ দিন আগেই ওর সঙ্গে আমার দেখা হয়েছে, আলাপ হয়েছে। একেবারে স্বাভাবিক ছিল। এ রকম কোনো আভাসই মেলেনি। হোয়াটসঅ্যাপে কথাও হলো বেশ কিছুক্ষণ। আমি কিছুতেই এই সত্যিটা মেনে নিতে পারছি না।

ভোর পাঁচটার দিকে সেজল সিলিং ফ্যানে ঝোলেন বলেও জানায় পুলিশ। মামলাটির তদন্ত চলছে। সেজল রাজস্থানের উদয়পুরের মেয়ে। ২০১৭ সালে অভিনয়শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করে তিনি। ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ তাঁর প্রথম এবং শেষ সিরিয়াল।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর