ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

পুরো ২০ ওভার সেই ঘুম পাড়ানি ব্যাটিং দেখল বাংলাদেশী ভক্তরা

২০২০ জানুয়ারি ২৫ ২১:০০:৩৬
পুরো ২০ ওভার সেই ঘুম পাড়ানি ব্যাটিং দেখল বাংলাদেশী ভক্তরা

লাহোরে দ্বিতীয় ম্যাচ জিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করে ফেলেছে পাকিস্তান। বাংলাদেশের আজ কোনোকিছুই ঠিকঠাক ছিল না। ব্যাটিং এদিন আগের ম্যাচেও চেয়েও খারাপ হয়েছে। বোলিংয়েও চরম অবনতি। দুই বিভাগে বাজে খেলার প্রতিফলন পড়েছে ফলাফলে। ৯ উইকেটে হেরে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। ১৩৭ রানের লক্ষ্য ২০ বল বাকি থাকতে পেরিয়ে গেছে পাকিস্তান। মোহাম্মদ হাফিজ ও বাবর আজমের জুটি ভাঙতেই পারেনি সফরকারীরা। যে উইকেটে বাংলাদেশি ব্যাটসম্যানরা খাবি খেয়েছে, সেই উইকেটে স্ট্রোকের ফুলঝুড়ি ছুটিয়েছেন বাবর-হাফিজ।

প্রথম ম্যাচ শেষে মাহমুদউল্লাহ রিয়াদ বলেছিলেন, আর ১০-১৫টা রান হলে জেতা যেত। ফিল্ডিং যাচ্ছেতাই হয়েছে। সব ভুল আজকের ম্যাচে শুধরে নেওয়ার কথাও বলেছিলেন তিনি। কিন্তু কোথায় ভুল শোধারাল? পারফর্মেন্স আগের চেয়েও জঘন্য। সিরিজের প্রথম ম্যাচে বোলারদের সৌজন্যে তাও কিছুটা লড়াই দেখা গিয়েছিল। আজ সেটিও করতে পারেনি বাংলাদেশ।

করবে কী করে? সেই একই দৃশ্যের পুনরাবৃত্তি-টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ। ভেন্যু একই, উইকেটের আচরণ প্রায় এক। কালকের মতো আজও বাংলাদেশের শুরু ধীরলয়ে। পুরো ২০ ওভারই সেই ঘুম পাড়ানি ব্যাটিং দেখেছে সবাই। বাংলাদেশি ক্রিকেটারদের ‘শিক্ষাজীবন’ আর কবে শেষ হবে?


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর