ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

‘স্বপ্নবাজী’তে প্রিয়ন্তী

২০২০ জানুয়ারি ২৪ ১৯:১৫:০৫
‘স্বপ্নবাজী’তে প্রিয়ন্তী

মাহিয়া মাহি ও জান্নাতুল পিয়ার পরে নায়িকা হিসেবে এবার স্বপ্নবাজী ছবিতে যুক্ত হলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর সেরা পাঁচ প্রতিযোগীর একজন প্রিয়ন্তী উর্বি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিতে শায়লা চরিত্রে অভিনয় করবেন প্রিয়ন্তী। ঢাকা

বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী প্রিয়ন্তী উর্বি ‘মিস ফেস অব বিউটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ২০১৯’ বিজয়ী হয়ে আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। কয়েকটি স্বপ্লদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ করলেও এবারই প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। প্রিয়ন্তী বলেন, ‘সিনেমা করার জন্যই অপেক্ষা করছিলাম।

দেড় মাস ধরে কাজটি করার জন্য কথাবার্তা হচ্ছিল। আজ (বৃহস্পতিবার) চুক্তি করলাম।’ ছবিতে একজন র‌্যাম্প মডেলের চরিত্রে দেখা যাবে তাঁকে। তিনি বলেন, ‘ছবিটিতে কাজের জন্য দেড় মাস ধরে নিজেকে প্রস্তুত করছি।

ছবিটির পরিচালক রায়হান রাফী বলেন, ‘প্রিয়ন্তী দুটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে এসেছেন। চরিত্রটির জন্য ভালো মানাবে তাঁকে।’ পরিচালক জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হবে। ছবির নায়ক সিয়াম আহমেদ। স্বপ্নবাজী প্রযোজনা করছে পিএইচ এন্টারটেইনমেন্ট।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর