ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬

সুমনের নাটক 'সে রাতে সিনথিয়া কথা রেখেছিলো'

২০২০ জানুয়ারি ২৪ ১৭:০৭:১২
সুমনের নাটক 'সে রাতে সিনথিয়া কথা রেখেছিলো'

আজ ২৪শে জানুয়ারি শুক্রবার রাত সাড়ে দশটায় নাগরিক টিভিতে প্রচারিত হতে যাচ্ছে মাজেদুল এস. সুমনের রচনা ও পরিচালনায় ভিন্ন ধারার নাটক 'সে রাতে সিনথিয়া কথা রেখেছিলো'। বঙ্গ বিডির প্রযোজনায় নাটকটিেত অভিনয় করেছেন বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা ইয়াশ রোহান, সাবিলা নুর

ও জিয়াউল হক পলাশ। নাটকটির গল্পে দেখা যাবে, শহরের ব্যাচেলর যুবক সহজ-সরল শুভ্রের সঙ্গে সিনথিয়ার প্রেম। শুভ্রের চাওয়া সিনথিয়া তাকে একদিন সাধারণ প্রেমিকার মতো আচরণ করবে, শখ করে রান্না করে খাওয়াবে। তবে বরাবরই এতে আপত্তি সিনথিয়ার! কিন্তু শুভ্রের জন্মদিনে সিনথিয়া মত বদলায়। তিনি রান্না করে খাওয়াতে রাজি হন।

সেজন্য রিকশা করে রওনা দেন শুভ্রের বাড়ির দিকে। কিন্তু পথে ঘটে একটি অপ্রত্যাশিত ঘটনা। এরপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প। বছরের শুরু থেকে বঙ্গের প্রযোজনায় প্রতি শুক্রবার ‘সেই লেভেলের গল্প’ শিরোনামে সাপ্তাহিক নাটক প্রচার শুরু হয়েছে নাগরিক টিভি ও বঙ্গ অ্যাপে। সে ধারাবাহিকতায় (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় প্রচার হবে ‘সেই রাতে সিনথিয়া কথা রেখেছিল’।

একই সঙ্গে দুই দিন পর থেকে Bongo BD এর এক্সক্লুসিভ কনটেন্ট হিসেবে তাদের ওয়েবসাইট ও অ্যাপে সবসময় নাটকটি দেখা যাবে। নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির ইউনিটে সহকারী পরিচালক হিসেবে চার বছর যাবত কাজ শেখার পর, নিজের লেখা ভিন্নধর্মী গল্পের নাটকটি দিয়েই পরিচালক হিসেবে যাত্রা শুরু করতে যাচ্ছেন মাজেদুল এস. সুমন ।

ভবিষ্যতে ভিন্ন ধর্মী গল্পের আর ও কিছু নাটক নির্মাণের মাধ্যমে নিয়মিত কাজ করে যেতে চান দেশের সর্ব উত্তরের জেলা হিমালয় কন্যা খ্যাত পঞ্চগড় থেকে ঢাকায় আসা এই তরুণ। সামনের দিনগুলোতে তিনি আরো ভালো কাজ উপহার দিতে চান।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর