ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬

আসছে পলিনের ‘আমি তো পাইনি মেঘের দেখা’

২০২০ জানুয়ারি ২৪ ১৫:৪৯:১৫
আসছে পলিনের ‘আমি তো পাইনি মেঘের দেখা’

মুক্তি পেতে যাচ্ছে পলিন কাউসার পরিচালিত নতুন মিউজিক ভিডিও ‘আমি তো পাইনি মেঘের দেখা’। পলিনের কথা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন অস্ট্রেলিয়াপ্রবাসী শিল্পী অবনী মাহবুব। গানটির সংগীতায়োজন করেছেন শিল্পী অটামনাল মুন। ‘ছবিঘর’-এর ব্যানারে কিছুদিন আগেই মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়েছে। এর

দৃশ্য ধারণ করা হয়েছে ঢাকার শাহবাগের কয়েকটি স্থানে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শিল্পী অবনী মাহবুব ও রুদ্র হক। আগামী সপ্তাহেই গানটি রিলিজ হবে বলে নির্মাতা প্রতিষ্ঠান ‘ছবিঘর’ থেকে জানানো হয়েছে। পলিন কাউসার বলেন, ‘নিজের লেখা ও সুরে গানের চিত্রনাট্য করাটা একটা বড় চ্যালেঞ্জ ছিল আমার কাছে, কতটা করতে পেরেছি আমি জানি না। তবে গতানুগতিক মিউজিক ভিডিওগুলো থেকে এটি অবশ্যই আলাদা। আমার জায়গা থেকে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি, বাকিটা ভিডিও মুক্তির পর দর্শকের সাড়া দেখে বোঝা যাবে।

ভবিষ্যৎ কাজের কথা জানতে চাইলে তিনি বলেন, ‘বিকল্প ধারার কাজ করতে চাই। গতানুগতিক কাজের প্রতি ভীষণ অনাগ্রহী আমি। ভিন্ন আমেজের গল্পের চিত্রনাট্য নিয়ে কিছুটা ব্যস্ত সময় পার করছি। দেখা যাক কতদূর কী হয়।’ এর আগে পলিন কাউসারের গল্পে ‘হেমন্তের বৃষ্টি’ নামে একটি নাটক চ্যানেল আইতে প্রচারিত হয়। প্রচারের অপেক্ষায় আছে তাঁর নির্মিত ‘দ্বিতীয় আয়না’ নামের টেলি ফিকশন। এ ছাড়া তিনি টিভিসি এবং ওভিসিও করেছেন বেশ কয়েকটি।

এদিকে গানটি শিগগিরই টিভি পর্দায় আসবে বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান ‘ছবিঘর’। এ ছাড়া এর অডিও ভার্সন এরই মধ্যে আই টিউন্স, গুগল প্লে, স্পটিফাই এবং অ্যামাজন মিউজিকে প্রকাশ করা হয়েছে। নির্দিষ্ট পরিমাণ অর্থের বিনিময়ে কিনে যে কেউ ডাউনলোড করে শুনতে পারবেন গানটি।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর