ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

ঢাকার মানুষ কেমন, জানালেন শ্রাবন্তী

২০২০ জানুয়ারি ২৪ ১৫:২৮:১২
ঢাকার মানুষ কেমন, জানালেন শ্রাবন্তী

‘বিক্ষোভ’ ছবির দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য ঢাকায় এসেছিলেন কলকতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। শুটিং শেষে আবার কলকাতায় ফিরে গেছেন তিনি। গত দুই বছর ধরেই ঢাকায় নিয়মিত আসা-যাওয়া করছেন শ্রাবন্তী। ঢাকার কোন বিষয়গুলো তার ভালো এবং মন্দ লাগে- এসব বিষয়ে সম্প্রতি এফডিসিতে একটি

জাতীয় দৈনিকের সঙ্গে খোলামেলা কথা বলেছেন এই নায়িকা। শ্রাবন্তী বলেছেন, ঢাকাকে নিয়ে মন্দ লাগা নেই, যা আছে পুরোটাই ভালো লাগা। এখন ঢাকা আর কলকাতা ভিন্ন কিছু মনে হয় না। ঢাকা এলেও মনে হয় বাসার পাশেই কোনো এক শহরে এসেছি। তিনি বলেন, কলকাতা থেকে ঢাকায় যারা আসবেন তারা একটা কথার প্রশংসা না করে পারবেন না। সেটা এখানকার আতিথেয়তা। সবাই এত সহজে আপন করে নেয়; যা সত্যিই মুগ্ধ করে। ‘ব্যক্তিগতভাবে আমিও জটিলতা পছন্দ করি না। জীবনকে সহজ-সরলভাবেই দেখতে চাই, চলতেও চাই। ঢাকার মানুষের মাঝে সরলতা বেশি।

’ কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী আরও বলেন, ঢাকায় কাজ ছাড়া আসা হয় না। কাজের পারপাসে যেহেতু আসা, তাই সিনেমার বাইরে অন্য অঙ্গনের মানুষের সঙ্গে আমার ওঠাবসা হয় না। এ পর্যন্ত যাদের সঙ্গেই কাজ হয়েছে, তারা আমার সঙ্গে ভালো মনেই মিশেছে। আমাকে নিজেদের একজন ভেবেছে। ‘তাদের আচার-আচরণে কখনও মনে হয়নি আমি অন্য দেশ থেকে এখানে কাজ করতে এসেছি। একজন শ্রাবন্তীকে যতটা শ্রদ্ধা ও সম্মান দেয়ার দরকার তারা সেটা দিয়েছে। মনে হয়েছে আমি তাদের অনেক কাছের। বন্ধুর মতোই মিশেছেন সবাই। ‘ঢাকার মানুষ’ না ‘ঢাকার সিনেমার কাজ’ কোনটার প্রেমে পড়েছেন- এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, দুটোর প্রেমেই পড়েছি।

প্রথমে কাজকে রাখতে হবে। আর এখানকার মানুষদের প্রতি ভালোবাসা, তাদের আতিথেয়তা ও ব্যবহারে মুগ্ধ না হলে হয়তো রেগুলার কাজ করাও হতো না। প্রসঙ্গত ‘বিক্ষোভ’ ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। গত বছরের সেপ্টেম্বর মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত ছবিটির জন্য মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়। একই মাসের তৃতীয় সপ্তাহে বাংলাদেশের গাজীপুরে ‘বিক্ষোভ’ ছবির শুটিং করেন শ্রাবন্তী। শ্রাবন্তী-শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল। গত সপ্তাহ থেকে এই ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়।

শুটিং শেষে ২১ জানুয়ারি রাতে শ্রাবন্তী কলকাতা ফিরে গেছেন। আবার আসবেন ২ ফেব্রুয়ারি। তারপর পুরো ছবির কাজ শেষ হবে। আগামী রোজার ঈদে ছবিটি দেশব্যাপী মুক্তি পাবে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর