ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

বাপ-বেটার ‘বাঘি থ্রি’

২০২০ জানুয়ারি ২৪ ১৪:৩৫:২৯
বাপ-বেটার ‘বাঘি থ্রি’

পর্দায় বাবা জ্যাকি শ্রফ আর ছেলে টাইগার শ্রফ আলাদা আলাদাভাবে বাজিমাত করেছেন। এবার এই পিতা-পুত্র একসঙ্গে ধামাল করতে আসছেন বলে খবর প্রকাশ করেছে ডেকান ক্রনিকল। ৬২ বছর বয়সী জ্যাকি এবং পুত্র ২৯ বছর বয়সী টাইগার শ্রফ একসঙ্গে

পর্দায় ঝড় তুলতে আসছেন। জনপ্রিয় ‘বাঘি’ ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবি ‘বাঘি থ্রি’তে নাকি বাপ-বেটার জুটিকে দেখা যাবে। ‘বাঘি’ ইতিমধ্যে অত্যন্ত হিট ফ্রাঞ্চাইজি। এই ফ্রাঞ্চাইজির দুটি সিক্যুয়েলে টাইগার তার অ্যাকশনের জাদু দেখিয়েছেন। এবার বাবাকে সঙ্গে নিয়ে তিনি নাকি তুমুল ঝড় তুলবেন। জানা গেছে, ছবিতেও জ্যাকিকে টাইগারের বাবার চরিত্রে দেখা যাবে। তবে চরিত্রের দৈর্ঘ্য হবে ছোট।

এখানে টাইগারের ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন রীতেশ দেশমুখ। আর বড় পর্দার এই দুই ভাইয়ের বাবা হবেন টাইগার শ্রফের সত্যিকারের বাবা জ্যাকি শ্রফ। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা বলেন, ‘টাইগারের ক্যারিয়ারের শুরু থেকেই বাবা আর ছেলেকে একসঙ্গে দেখতে চেয়েছেন দর্শক। কিন্তু গত ছয় বছরে কেউ তাঁদের দুজনকে পর্দা ভাগ করার বিষয়ে রাজি করাতে পারেনি। অবশেষে পরিচালক আহমেদ খান আর আমি সেটা করলাম।

আর আমি নিশ্চিত, এই বাপ-বেটা দর্শককে কোনোভাবেই হতাশ করবেন না।’ ‘বাঘি থ্রি’ ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা টাইগারের চরিত্রটি ফাঁস করেছেন। এই ছবিতে দেখা যাবে তাঁকে পুলিশের চরিত্রে। এমনকি টাইগার তিনজন ভিলেনের সঙ্গে মোকাবিলা করবেন বলে জানা গেছে। ছবিতে এই বলিউড নায়কের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। আরও থাকবেন অঙ্গিতা লাখন্ডে, আশুতোষ রানা,

চাঙ্কি পাণ্ডে, আন্নু কাপুরসহ আরও অনেকে। আইটেম গানে নাচবেন নোরা ফাতেহি। সার্বিয়াতে বাবা–ছেলে দুজনে দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্যে শুটিং করেছেন। ‘বাঘি থ্রি’ ছবির জন্য টাইগার দীর্ঘদিন ধরে নিজেকে প্রস্তুত করেছেন। পেশিবহুল শরীর তৈরি করেছেন। আহমেদ খান পরিচালিত ‘বাঘি’র এই সিক্যুয়েল ছবিটি মুক্তি পাবে এ বছরের ৬ মার্চ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর