ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

শাহরুখের বাড়ির এক রুমের ভাড়া জানেন

২০২০ জানুয়ারি ২৪ ১৩:৩৫:৩৫
শাহরুখের বাড়ির এক রুমের ভাড়া জানেন

অনেক দিন ধরে রুপালি পর্দায় দেখা যাচ্ছে না বলিউড সুপারস্টার শাহরুখ খানকে। তাই বলে তিনি যে ভক্ত-অনুরাগীর কাছ থেকে দূরে সরে আছেন, তা কিন্তু নয়। সম্প্রতি টুইটারে ‘আস্ক মি অ্যানিথিং’ পর্বে অংশ নিয়েছিলেন তিনি। আর সেখানেই নানা রকম প্রশ্নের উত্তর

দেন তিনি। সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, প্রায়ই ভক্ত-অনুরাগীর সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন শাহরুখ। সেখানে উঠে আসে ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত নানা বিষয়।

এবার সেই তালিকায় যুক্ত হলো শাহরুখের বিলাসবহুল বাড়ি ‘মান্নাত’-এর এক কক্ষের ভাড়ার বিষয়টিও। এবার স্পষ্ট করেই বলা যাক। ওই প্রশ্নোত্তর পর্বে এক ভক্ত লেখেন, “‘জনাব, ‘মান্নাত’-এ এক কক্ষ ভাড়া নিতে চাই। কত খরচ দিতে পড়বে?’” উত্তরে অবশ্য বেশ সপ্রতিভ ছিলেন শাহরুখ।

তিনি লেখেন, ’৩০ বছরের পরিশ্রম প্রয়োজন।’ এই উত্তরের মাধ্যমে যে নিজের ৩০ বছরের সাফল্যমণ্ডিত ক্যারিয়ারের দিকেই ইঙ্গিত করেছেন শাহরুখ, তা বোঝাই যাচ্ছে। ভারতের মুম্বাই শহরের বান্দ্রায় অবস্থিত শাহরুখের বিলাসবহুল বাড়ি ‘মান্নাত’। এটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২০০ কোটি রুপি। প্রশ্নোত্তর পর্বে শাহরুখ জানান, স্ত্রী গৌরি খানকে নিয়ে প্রথমবারের মতো মুম্বাই আসার পরে খুব ছোট্ট একটি অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি। শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল।

এতে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। নতুন ছবিতে তাঁর কাজ করা নিয়ে বলিউডে নানা গুঞ্জন রয়েছে। তবে এখন পর্যন্ত এই ব্যাপারে কিছু নিশ্চিত করেননি শাহরুখ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর