ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

খোলামেলা পোশাকে বয়স লুকানো যায় না, মালাইকাকে বিদ্রুপ

২০২০ জানুয়ারি ২৪ ১২:২৮:১৬
খোলামেলা পোশাকে বয়স লুকানো যায় না, মালাইকাকে বিদ্রুপ

প্রেমের সম্পর্কে তো বটেই, পোশাক নিয়েও বেশ আলোচনা-সমালোচনার শিকার হতে হয় বলিউড অভিনেত্রী মালাইকা অরোরাকে। বলা চলে, অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবনের কারণেই বেশি শিরোনামে আসেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। নতুন একটি ফটোশুটের জন্য এই দফায় সমালোচনার মুখে পড়তে

হলো মালাইকা অরোরাকে। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে সেই ফটোশুট প্রকাশ্যে আসার পরপরই জোর আক্রমণের মুখে পড়তে হয় মালাইকাকে। ওই পোস্টে সাদা রঙের পোশাকে অন্যরকম সাজে দেখা মেলে তাঁর। মালাইকার ওই ছবি দেখার পরপরই নেটিজেনদের একাংশ সমালোচনা শুরু করেন।

কেউ বলতে শুরু করেন, মালাইকা যতই নিজেকে কম বয়সী প্রমাণের চেষ্টা করুন না কেন, তাঁর যে বয়স হয়েছে, তা বোঝা যাচ্ছে। অনেকে বলতে শুরু করেন, বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে কোনোভাবেই তিনি মানানসই নন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, আর কয়েক বছর পর অর্জুন বুঝতে পারবেন, মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক উপযুক্ত নয়। কেউ কেউ আবার বলতে শুরু করেন, পরিবেশকে কেউ নতুন করে চ্যালেঞ্জ করতে পারেন না। ফলে মালাইকা যতই নিজেকে কম বয়সী প্রমাণ করার চেষ্টা চালিয়ে যান, তিনি সফল হবেন না বলেও মন্তব্য করেন অনেকে। একাংশের মন্তব্য, এ ধরনের অশ্লীল ছবি পোস্ট করে বয়স কখনো কমানো যায় না।

অর্জুন যখন সত্য বুঝতে পারবেন, তখন তিনি মালাইকার কাছ থেকে অনেক দূরে চলে যাবেন বলেও অভিনেত্রীকে আক্রমণ করতে শুরু করেন অনেকে। ২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর