ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

সাবেক প্রেমিককে মারধর, মধুরিমাকে বের করে দিলেন সালমান

২০২০ জানুয়ারি ২৩ ২৩:৫৬:১৮
সাবেক প্রেমিককে মারধর, মধুরিমাকে বের করে দিলেন সালমান

আবারও উত্তপ্ত হয়ে উঠল বলিউড সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সেট। এমনিতেই নানা অপ্রীতিকর ঘটনায় প্রতি আসরেই ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দেয় অনুষ্ঠানটি। এবারের ত্রয়োদশ আসরেও যথারীতি ঘটে গেছে বেশ কয়েকটি কাণ্ড। তবে এবারের দৃশ্যপটে বেজায়

বিরক্ত সালমান সেট থেকে বের করে দিলেন এক প্রতিযোগীকে। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, এবারের আসরে মধুরিমা তুলি ও তাঁর সাবেক প্রেমিক আদিত্য সিংয়ের ঝগড়া-বিবাদ যেন নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এর আগেও বেশ কয়েকবার তাঁদের কলহে জড়িয়ে পড়তে দেখা যায়। তবে এই দফায় যা ঘটল, তা নিঃসন্দেহে আগের সব কিছুকে ছাড়িয়ে গেছে। ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, আদিত্যকে ‘বোন’ বলে রাগিয়ে তুলছেন মধুরিমা। এরপর আদিত্য মধুরিমার মুখে পানি ছুঁড়ে মারেন। পাল্টা প্রতিশোধ নিতে মধুরিমা রান্নাঘর থেকে ফ্রাইং প্যান নিয়ে পেটাতে দেখা গেছে আদিত্যকে। ভিডিওটি প্রকাশ্যে আসামাত্রই ভাইরাল হয়ে যায়। দেখুন ভিডিওতে :

অবশ্য এবারই প্রথম নয়। এর আগেও সাবেক প্রেমিক আদিত্যকে চটি দিয়ে মারধর করেছিলেন মধুরিমা। এবার অবশ্য বিন্দুমাত্র ছাড় পাননি তিনি। বারবার বিতর্কিত কর্মকাণ্ডের কারণে এবার মধুরিমাকে ‘বিগ বস’-এর ঘর ছাড়তে বলেন সালমান। এই নির্দেশ পাওয়ার পরে সেখান থেকে বেরিয়েও আসেন তিনি। অবশ্য এরই মধ্যে নিজের ভুল স্বীকার করে নিয়েছেন মধুরিমা। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আসলে সেই মুহূর্তে আমি কী করছি বা না করছি; কোনো কিছুই মাথায় ছিল না। তবে আমি যা করেছি তার জন্য দুঃখিত। আদিত্যকে ফ্রাইং প্যান দিয়ে মারধর করা আমার ঠিক হয়নি। আমি ওকে হাত দিয়েও মারতে পারতাম, তবে যা করেছি, অন্যায় করেছি।’ কিছুদিন আগে মুক্তি পেয়েছে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’। প্রভুদেবা পরিচালিত ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পায়। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন কিচ্ছা সুদীপ। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। আগামী ঈদে ভক্ত-অনুরাগীদের জন্য ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে বড়পর্দায় হাজির হবেন সালমান। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি ও জ্যাকি শ্রফ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর