ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

আবার ও মা হচ্ছেন ঐশ্বরিয়া রায়

২০২০ জানুয়ারি ২৩ ২০:৪৯:১৮
আবার ও মা হচ্ছেন ঐশ্বরিয়া রায়

বড় তারকা সম্পর্কিত যেকোনো সংবাদ ঝড় তোলে অন্তর্জালে। আর তা যদি হয় চমকে দেওয়ার মতো, তাহলে তো কথাই নেই। স্বামী, বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের কল্যাণে এবার বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়াকে রাই বচ্চনকে ঘিরে গুঞ্জন ছড়িয়েছে ভালোভাবেই। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়,

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অভিষেকের একটি টুইটকে ঘিরে শুরু হয়েছে জোর আলোচনা। গত ২১ জানুয়ারি, মঙ্গলবার টুইটারে একটি পোস্ট করেন তিনি। সেখানে অভিষেক লেখেন, ‘হে বন্ধুরা! আপনাদের সবার জন্য একটি চমক আছে। সঙ্গেই থাকুন।

পোস্টটি প্রকাশ্যে আসতেই অন্তর্জালে শুরু হয় ব্যাপক আলোচনা। অনেকেই একে ঐশ্বরিয়ার গর্ভাবস্থার প্রতি ইঙ্গিত হিসেবে ভেবে নেন। মন্তব্যের ঘরেও এর রেশ দেখা যায়। একজন লেখেন, ‘আবারও পিতা।’

আরেক নেটিজেন লেখেন, ‘শুভ সংবাদ।’ তবে এই গুঞ্জনের পেছনে অন্যতম মুখ্য ভূমিকা পালন করেছে ঐশ্বরিয়ার একটি ছবি। সেখানে তাঁকে ভারতের গোয়াতে স্বামী, অভিনেতা অভিষেকের সঙ্গে সৈকতে হাঁটতে দেখা যায়। ওই ছবি প্রকাশ্যে আসতেই ভক্তদের অনেকেই ঐশ্বরিয়াকে গর্ভবতী ভাবতে শুরু করেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফের সঙ্গে আলাপকালে একজন প্রত্যক্ষদর্শী অবশ্য এই গুঞ্জনকে উড়িয়ে দেন। তিনি জানান, ভুল দিক থেকে ছবি তোলাতেই ঐশ্বরিয়াকে ওই দিন গর্ভবতী মনে হচ্ছিল। তবে এই দম্পতি মোটেই দ্বিতীয় সন্তানের প্রত্যাশায় নেই। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ডের মুকুট মাথায় ওঠে ঐশ্বরিয়া রাই বচ্চনের। ২০০৯ সালে পান পদ্মশ্রী পুরস্কার।

লাখো মানুষের হৃদয়ে এখনো হার্টথ্রুব এক সন্তানের মা ঐশ্বরিয়া। তাঁর জনপ্রিয়তা শুধু ভারতেই নয়, বিশ্বজুড়ে। প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের বহু আগে হলিউডে প্রবেশ করেন ঐশ্বরিয়া। এখনো পশ্চিমা দুনিয়ায় সবচেয়ে বেশি পরিচিত মুখ তিনি।

‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস’, ‘দ্য মিসট্রেস অব স্পিসেস’, ‘প্রভোকড’, ‘দ্য লাস্ট লিজিয়ন’ ও ‘দ্য পিংক প্যানথার টু’র মতো জনপ্রিয় হলিউড সিনেমায় অভিনয় করেছেন এই বলিউড বিউটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর