ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

সংগ্রামী ছিলেন কঙ্গনা

২০২০ জানুয়ারি ২৩ ১৮:০৫:০৭
সংগ্রামী ছিলেন কঙ্গনা

আজ কঙ্গনা রনৌতের সাফল্যের ঝুলিতে তিনটি জাতীয় পুরস্কার। বিটাউনের প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি একজন। জীবনের এই অধ্যায়ে পৌঁছানোর জন্য অনেক চ্যালেঞ্জ নিতে হয়েছে এই বলিউড রূপসীকে। পাঙ্গা ছবিটি মুক্তির আগে তাঁর এই সংগ্রামের কাহিনি উঠে

এল। আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে অশবিনী আইয়ার তিওয়ারি পরিচালিত পাঙ্গা ছবিটি। এই স্পোর্টস ড্রামাভিত্তিক ছবিতে কঙ্গনাকে দেখা যাবে ৩২ বছর বয়সী কাবাডি খেলোয়াড় হিসেবে। এই মুহূর্তে তিনি ব্যস্ত ছবির প্রচারণার কাজে।

একটি প্রচার অনুষ্ঠানে উঠে এল তাঁর সংগ্রামী জীবনের কিছু কথা। নিজের জীবনের এই লড়াই নিয়ে এই বলিউড অভিনেত্রী বলেন, ‘১৭ বছর বয়স থেকে আমি কাজ শুরু করেছি। আর তখনই আমি ঘর ছেড়েছি। আমাকে শাসন করার মতো কেউ ছিল না।

ছোট থেকেই আমি “পাঙ্গা” (চ্যালেঞ্জ) নেওয়া শুরু করেছি। আমার আচরণ অনেকের কাছে শিশুর মতো মনে হতে পারে। কিন্তু তা সত্ত্বেও আমি আমার মনের কথা শুনি।’ কঙ্গনা তাঁর সব সিদ্ধান্তের দায়ভার নিজে নিতে চান।

নিজের বাসা ছাড়ার ব্যাপারে এই বলিউড কন্যা বলেন, ‘ঘর ছাড়া আমার জীবনের অনেক বড় সিদ্ধান্ত। বাড়ি ছাড়ার সময় মনে হয়েছিল যে আমি সফল না হলে কী হবে? তার পরমুহূর্তে ভেবেছিলাম, যা হবে তা আমি নিজেই সামলে নেব।

আমি আবার বাড়ি ফিরে যাওয়ার কথা মনেও আনিনি। আমি আবার বাড়ি ফিরে গেলে মা-বাবা আমাকে নিশ্চয়ই কিছু কথা শোনাতেন।’ জীবনের সেই সময়ে কঙ্গনাকে নানা অবস্থার মুখোমুখি হতে হয়েছে। তিনি বলেন, ‘আমি অনেক কঠিন সময় দেখেছি। আমি খালি পেটেও শুয়েছি। আমার অভিভাবকেরা আমাকে সব সুখ-স্বাচ্ছন্দ্য দিতে পারতেন।

কিন্তু আমি কখনো তাঁদের কাছে ফিরে যাইনি। মনে হয়েছিল যে আমার ফিরে যাওয়া সঠিক সিদ্ধান্ত হবে না। আমি নিজেই নিজের পথ খুঁজে নিয়েছি। আর সেই পথেই আমায় চলতে হবে।’ ২৪ জানুয়ারি পাঙ্গা ছবিটি মুক্তি পাবে। কঙ্গনা ছাড়া এই ছবিতে জসসি গিল, রিচা চাড্ডা ও নীনা গুপ্তাকে দেখা যাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর