ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

প্রথম টি-২০ ম্যাচে সেরা একাদশ নিয়েই মাঠে নামছে মাহমুদুল্লাহ

২০২০ জানুয়ারি ২৩ ১৭:১৬:২৮
প্রথম টি-২০ ম্যাচে সেরা একাদশ নিয়েই মাঠে নামছে মাহমুদুল্লাহ

সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টা নাগাদ পাকিস্তানের লাহোরে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখান থেকে উষ্ণ অভ্যর্থনার পাশাপাশি কড়া নিরাপত্তার মধ্য দিয়েই টিম হোটেল পার্ল কন্টিনেন্টালে নেয়া হয়েছে মাহমুদউল্লাহ-তামিমদের। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে কাল পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩ টায়।

একনজরে দেখে নেওয়া যাক কেমন হতে পারে এ ম্যাচে বাংলাদেশের একাদশ।ওপেনিংয়ে যথারীতি নামবেন তামিম ও লিটন দাস। বিপিএলে তেমন দ্রুতগতিতে রান তুলতে না পারলেও অভিজ্ঞ তামিই থাকছেন ওপেনিংয়ে। সাথে সঙ্গী বিপিএলে দারুণ পারফর্ম করা লিটন দাস।

ওয়ানডাউনে দেখা যেতে আফিফ কিংবা সৌম্য সরকারকে। বিপিএলে ওপেনিংয়ে দারুণ পারফর্ম করা আফিফের একাদশে খেলাটা নিশ্চিত। সেক্ষেত্রে চারে দেখা যেতে পারে নাজমুল হোসেন শান্ত কিংবা নাইম শেখকে। পাঁচে খেলবেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ছয়ে দেখা যেতে পারে ভারতের বিপক্ষে তিন নম্বরে নামা অলরাউন্ডার সৌম সরকারকে। সাতে দেখা যেতে পারে ঢাকা প্লাটুনের হয়ে দারুণ পারফর্ম করা মেহেদী হাসানকে কিংবা মোহাম্মদ মিঠুনও খেলতে পারেন। বাকি পজিশন থাকছে বোলারদের জন্য। বল হাতে দায়িত্বটা সামলাবেন মোস্তাফিজ, রুবেল, বিপ্লবরা। সেক্ষেত্রে হাসান মাহমুদের যে অভিষেকে আরো দেরি হচ্ছে সেটা বলাই যায়।

বাংলাদেশ সম্ভাব্য টি-টোয়েন্টি একাদশঃ তামিম ইকবাল, লিটন দাস, আফিফ হোসেন, নাজমুল হোসেন শান্ত/নাইম শেখ, মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), সৌম্য সরকার, মেহেদী হাসান/মোহাম্মদ মিথুন, রুবেল হোসাইন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, ও আমিনুল ইসলাম বিপ্লব।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর