ঢাকা, রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০, ৩ ফাল্গুন ১৪২৬

ওজন কমিয়ে নতুন কাজের প্রস্তুতি নিচ্ছেন শাকিব

২০২০ জানুয়ারি ২৩ ১৬:০৭:১৪
ওজন কমিয়ে নতুন কাজের প্রস্তুতি নিচ্ছেন শাকিব

ঢালিউড সুপারস্টার শাকিব খান গত এক দশকের বেশি সময় ধরে ঢাকাই ছবিতে রাজত্ব করছেন। অভিনয় দিয়ে তিনি নিজেকে নিয়ে গেছেন জনপ্রিয়তার শীর্ষে। শুধু নায়ক হিসেবেই নয়, তিনি নিজেকে একজন সিনেমা প্রযোজক হিসেবেও উপস্থাপন করেছেন এবং সফল হয়েছেন। সম্প্রতি নিজের প্রযোজনায় নির্মিত

‘বীর’ সিনেমার শুটিংয়ের জন্য ওজন বাড়িয়ে ছিলেন। দুই দিনের প্যাচ ওয়ার্ক শুটিং ছাড়া এ সিনেমার বাকী কাজ শেষ। তাই আবারো নিজের ওজন কামাচ্ছেন শাকিব। শোনা যাচ্ছে শিগগিরই কলকাতার একটি ছবিতেও কাজ করতে যাচ্ছেন তিনি। শাকিব খানের ঘনিষ্ট সূত্রে জানা গেছে, গেল ১ সপ্তাহ ধরে নিয়মিত জিমে যাচ্ছেন শাকিব। সেখানে ঘাম ঝরিয়ে প্রায় ৮ কেজি ওজন কমিয়েছেন তিনি। এছাড়া আগামী সপ্তাহের শেষের দিকে কলকাতার একটি প্রযোজনা সংস্থার সঙ্গে মিটিং করবেন।

এছাড়া ‘বীর’ সিনেমার এডিটিংয়ের কাজ করবেন কলকাতায়। সেই সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরে কলকাতার সিনেমায় আবারো কাজ করতে যাচ্ছেন শাকিব খান। এই খবর শোনা গেলেও অফিসিয়ালি কোনো মিটিং হয়নি। এবারই কলকাতার অন্যতম শীর্ষ প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে মিটিংয়ে বসতে যাচ্ছেন শাকিব। মিটিং শেষ করে দেশে ফিরেই ঈদের সিনেমার কাজে হাত দিবেন তিনি।

প্রসঙ্গত, শাকিব খান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ‘নাকাব’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন। এরপর বেশ কয়েকবার এই প্রতিষ্ঠানের ছবি করার কথা শোনা গেলেও ছবিগুলো আর করেননি শাকিব।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর