ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

মারামারি শিখতে থাইল্যান্ডে যাচ্ছেন বাপ্পী

২০২০ জানুয়ারি ২৩ ১৫:৪৯:১৬
মারামারি শিখতে থাইল্যান্ডে যাচ্ছেন বাপ্পী

চলচ্চিত্রে অভিনয় করার জন্য অভিনয়ের পাশাপাশি শিখতে হয় নাচ-মারামারি। কারণ, মূল ধারার চলচ্চিত্রে যেমন নায়িকাকে নিয়ে নাচ-গান করতে হয়, তেমনি মারামারি করতে হয় খলনায়কদের সঙ্গেও। দেশীয় গল্পের অ্যাকশন ঘরানার চলচ্চিত্র ‘যুদ্ধ’। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করছেন নায়ক বাপ্পী চৌধুরী। ছবির অ্যাকশন

দৃশ্যে অভিনয় করার জন্য বিশেষ প্রশিক্ষণ নিতে থাইল্যান্ডে যাচ্ছেন বাপ্পী। প্রায় এক মাস সেখানে অনুশীলন করবেন বলে জানিয়েছেন তিনি। ‘যুদ্ধ’ ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। আগামী মে মাসে ছবিটির শুটিং শুরু হতে পারে।

ছবিতে বাপ্পীর বিপরীতে ইয়ামিন হক ববির সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। তবে বিষয়টি চূড়ান্ত নয়। ‘যুদ্ধ’ ছবিটির চিত্রনাট্য লিখছেন আবদুল্লাহ জহির। বাপ্পী বলেন, “ছবিটি একেবারেই অ্যাকশন ঘরানার। ছবিতে বিশেষ কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে। যে কারণে আগামী মার্চে আমি এক মাসের জন্য থাইল্যান্ডে যাচ্ছি। সেখানে প্রশিক্ষণ নেব।

এ ছাড়া এই ছবিতে দর্শক আমাকে নতুন লুকে দেখবেন। তার জন্যও প্রস্তুতি নিচ্ছি।’ বাপ্পী আরো বলেন, ‘ইফতেখার চৌধুরীর সঙ্গে বেশ কয়েকটি কাজ করেছি। তাঁর সঙ্গে কাজ করার ক্ষেত্রে বোঝাপড়া বেশ ভালো।

প্রায় তিন বছর পর তাঁর সঙ্গে আবার নতুন একটি কাজ হতে যাচ্ছে। আমি বিশ্বাস করি, ছবিটি সবার ভালো লাগবে।’ ইফতেখার চৌধুরী পরিচালিত ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘আই ডোন্ট কেয়ার’ ও ‘ওয়ান ওয়ে’ শিরোনামের তিনটি চলচ্চিত্রে কাজ করেছেন বাপ্পী। বর্তমানে দুটি ছবির শুটিং চলছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর। ছবি দুটি হলো দীপংকর দীপনের ‘ঢাকা ২০৪০’ এবং বেলাল সানির ‘ডেঞ্জার জোন’।

গত বছরের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল কমল সরকার পরিচালিত বাপ্পী চৌধুরীর ‘পাগলামি’ ছবিটি। অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ চলচ্চিত্রটি গত ১৪ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে মুক্তির অনুমোদন পেয়েছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর