ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

আগে বাংলাদেশে, পরে ভারতের কলকাতায়

২০২০ জানুয়ারি ২৩ ১৩:৪০:০৮
আগে বাংলাদেশে, পরে ভারতের কলকাতায়

এত দিন কলকাতায় মুক্তির কয়েক মাস পর সব আইনি নীতিমালা মেনে বাংলাদেশে মুক্তি পেত ভারত থেকে আমদানি করা বাংলা সিনেমা। এবার চিত্র পাল্টেছে। ভারতের কলকাতায় মুক্তির আগেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে ভারতীয় বাংলা ছবি হুল্লোড়। ২৪ জানুয়ারি

শুক্রবার বাংলাদেশের প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এর দুই সপ্তাহ পর পশ্চিমবঙ্গে এই ছবি মুক্তির কথা রয়েছে। হুল্লোড় ছবিটি আমদানি করেছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক রেজাউল করিম জানিয়েছেন, অনেক আগেই বাংলাদেশে ছবিটির সেন্সর হয়েছে। প্রথমে বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে একই দিনে ছবিটি মুক্তির কথা ছিল। তবে এখন সিদ্ধান্ত বদলেছে। কলকাতার আগেই বাংলাদেশে নতুন ছবি মুক্তির ব্যাপারে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, এত দিন কলকাতায় মুক্তির অনেক পর আমদানি নীতিমালায় বাংলাদেশে মুক্তি পেত ভারতীয় বাংলা ছবি।

এ কারণে বাংলাদেশে ওই ছবিগুলো মার খেয়েছে। এবার আগে বাংলাদেশে মুক্তি পাওয়ায় আমদানি খরচ উঠে আসার সম্ভাবনা থাকবে। হুল্লোড় ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ভারতের এসকে মুভিজ। ছবিটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। এতে অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম, দর্শনা বণিক প্রমুখ। হুল্লোড় আমদানির পরিবর্তে কলকাতায় রপ্তানি করা হয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া ছবিটি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর