ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

অন্তরঙ্গ সারা-কার্তিক, ভিডিও প্রকাশ্যে

২০২০ জানুয়ারি ২৩ ১৩:২৮:১৬
অন্তরঙ্গ সারা-কার্তিক, ভিডিও প্রকাশ্যে

‘কফি উইথ করণ’-এ সেই যে কার্তিক আরিয়ানকে ক্রাশ বলেছিলেন সারা আলি খান, তার পর থেকে এ যুগলকে নিয়ে আলোচনা সর্বত্র। এরই ফাঁকে তাঁরা সেরে ফেলেছেন জুটি বেঁধে প্রথম চলচ্চিত্র। মুক্তির দিনও ঘনিয়ে আসছে। তা-ও আবার ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবসে। বিনোদনভিত্তিক

সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, ‘লাভ আজকাল’ ছবির রিমেক করেছেন নির্মাতা ইমতিয়াজ আলি। এতে জুটি বেঁধেছেন সারা-কার্তিক। এর আগে শুটিং দৃশ্য ফাঁস হয়েছিল। তাঁদের চুমুর দৃশ্য ঝড় তুলেছিল অন্তর্জালে। এবার নির্মাতারা প্রকাশ্যে আনলেন ছবির প্রথম গান ‘শায়েদ’। গানে কার্তিক-সারা ছাড়াও দেখা গেল নবাগত আরুশি শর্মাকে। ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে কার্তিক-সারাকে।

‘শায়েদ’-এ দেখানো হয়েছে ১৯৯০ ও ২০২০ সালের পার্থক্য। ১৯৯০ সালে কার্তিক ছিলেন স্কুলের ছাত্র, প্রেমে পড়েছিলেন আরুশি শর্মার। তবে ২০২০ সালে তিনি সারা আলি খানের পাণিপ্রার্থী। স্কুলজীবনের সেই নিষ্কাম প্রেম আর পরবর্তী জীবনের কামনাজড়িত প্রেমের চিত্র দেখানো হয়েছে গানের গল্পে। দেখুন শায়েদ : রোমান্টিক এ গানটি গেয়েছেন অরিজিৎ সিং। ইরশাদ কামিলের কথায় গানে সুর দিয়েছেন প্রীতম। গানটি শুনলে ও দৃশ্য দেখলে যে কারো স্কুলজীবনের প্রেমের কথা মনে পড়ে যাবে।

সারা আলি খানকে ‘জো’ এবং কার্তিক আরিয়ানকে ‘বীর’ ও ‘রঘু’ চরিত্রে দেখা যাবে। কয়েকদিন আগে এ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে, যা দর্শকের প্রশংসাও কুড়িয়েছে। এতে আরো অভিনয় করেছেন রণদীপ হুদা। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রযোজনা করছে দীনেশ বিজনের মাদ্দোক ফিল্মস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। রোমান্টিক ড্রামাটি মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর