ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

শ্রাবন্তীর ব্যক্তিগত ভিডিও প্রকাশ্যে আনলেন স্বামী

২০২০ জানুয়ারি ২৩ ১২:২১:১৬
শ্রাবন্তীর ব্যক্তিগত ভিডিও প্রকাশ্যে আনলেন স্বামী

তথ্যপ্রযুক্তির অবাধ প্রবাহে খুব কম বিষয়ই গোপন থাকছে। হাতের মুঠোয় থাকা বিশ্বের যেকোনো প্রান্তের তথ্য, ছবি, ভিডিও নিমেষেই ছড়িয়ে পড়ছে সবার কাছে। আর এবার ভারতের কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর ব্যক্তিগত ভিডিও প্রকাশ্যে এনেছেন স্বামী রোশন সিং। স্বামীর এমন কাণ্ডে অবশ্য

বেশ লজ্জা পেয়েছেন শ্রাবন্তী। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, রোশন সিংয়ের সঙ্গে বিয়ের পর সময়টা মন্দ যাচ্ছে না অভিনেত্রী শ্রাবন্তীর। পাকা অলরাউন্ডারের মতো সামলাচ্ছেন ক্যারিয়ার, সংসার। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় তিনি। আর এবার ইনস্টাগ্রামে প্রকাশ্যে এসেছে তাঁর ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও।

যদিও এটি প্রকাশ্যে এনেছেন তাঁর স্বামী রোশন সিং। এতে অবশ্য শ্রাবন্তীর সায় ছিল না। বরং স্বামীকে বারবার ওই ভিডিও সরিয়ে ফেলতে অনুরোধ করেছেন তিনি। শ্রাবন্তীর অনুরোধ অবশ্য শোনেননি রোশন। মজার ছলে করা ওই ভিডিওতে দেখা যায়, শিশুদের মতো করে পিৎজা খেতে চাইছেন শ্রাবন্তী। দুটি পিৎজা খেতে চান তিনি। আর এতে সঙ্গী হিসেবে স্বামী রোশনকেই চান, এমন আবদার শোনা গেল তাঁর কণ্ঠে। এ দিন অবশ্য বাচ্চাদের কণ্ঠ অনুকরণ করে কথা বলেছেন এই অভিনেত্রী। আর এতে বেশ আনন্দ পেয়েছেন তাঁর অগণিত ভক্ত-অনুরাগী।

শ্রাবন্তী ও রোশনের বিয়ে হয়েছে গত বছরের ১৭ এপ্রিল। এর আগে টাঙ্গারের একটি রেস্টুরেন্টে ১৫ এপ্রিল তাঁদের মেহেদি অনুষ্ঠান হয়েছে। গায়েহলুদ হয়েছে অমৃতসরে। এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের রয়েছে ঝিনুক নামের একটি ছেলে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর