ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

ভাবনা বললেন, আমার নতুন বয়ফ্রেন্ডকে কেমন লাগল

২০২০ জানুয়ারি ২৩ ১২:০০:১৮
ভাবনা বললেন, আমার নতুন বয়ফ্রেন্ডকে কেমন লাগল

নির্মাতা অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার প্রেমের সম্পর্ক নিয়ে বেশ আগে থেকেই কানাঘুষা ছিল। কাজের সম্পর্কের সুবাদে দুজনের মধ্যে একটা দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। বিনোদন জগতের অনেকেই বিষয়টি জানতেনও। সব উপেক্ষা করে তাঁরা

দুজন শুধু নিজেদের মতো করে কাজ করে গেছেন। খুব একটা লুকোচুরিও করেননি তাঁরা। গেল বছর ভালোবাসা দিবসে পরিচিত কয়েকজনকে নিজেদের প্রেমের কথা জানিয়েছেন তাঁরা। দুজনকে একসঙ্গে দেশে–বিদেশ ঘুরে বেড়াতেও দেখা গেছে। বুধবার রাতে ভাবনা তাঁর ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে অনিমেষ আইচের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানালেন। ভাবনার ঘোষণার সঙ্গে সঙ্গে ফেসবুকে বেশ সাড়া ফেলে। ভাবনার ওয়ালে অভিনন্দন জানাতে থাকেন।

অভিনেত্রী রুনা খান শুভেচ্ছা জানালে ভাবনা তাঁকে বলেন, ‘কেমন লাগল আমার নতুন বন্ধুকে?’ জবাবে রুনা খান পাল্টা বলেন, ‘আগে পরিচয় করিয়ে দাও তার সাথে...তারপর না বলব, তাকে কেমন লাগল।’ ‘উহ তাই তো, জলদি করছি।’ জবাব দিলেন ভাবনা। অভিনেত্রী তারিন লিখেছেন, ‘অবশেষে!’ শবনম ফারিয়া লিখেছেন, ‘যাক বাবা। এখন একটু খাওয়াদাওয়া করব, দোয়া দিই।’ মৌসুমি হামিদ লিখেছেন, ‘ভালোবাসা অটুট থাকুক সারা জীবন।’অনেক বছর ধরেই অনিমেষ আইচ নাট্য নির্মাণের সঙ্গে যুক্ত। ভাবনা কয়েক বছর ধরে অভিনয়ে নিয়মিত। ২০১৩ সালের আলোচিত নাটক ‘নয়টার সংবাদ’ ঘিরে প্রথম আলাপ হয় অনিমেষ ও ভাবনার।

২০১৩ সালে এই নাটকটির জন্য মেরিল-প্রথম আলো পুরস্কারের সমালোচক বিভাগে শ্রেষ্ঠ টিভি নির্দেশকের পুরস্কার অর্জন করেন। এদিন রাতে অভিনন্দন জানানোর জন্য ভাবনা ফোন করেন অনিমেষ আইচকে। সেই থেকে গল্প শুরু, মন দেওয়া-নেওয়া। গত বছর ভালোবাসা দিবসে দুজনের সম্পর্কের প্রসঙ্গে ভাবনা প্রথম আলোকে বলেছিলেন, ‘আমরা দুজন দুজনকে ভালোবাসি। ওর সবচেয়ে বড় যে গুণটা আমাকে মুগ্ধ করেছে, সেটা হচ্ছে অনেক বিশাল মনের মানুষ ও। আমার প্রতি অসম্ভব আন্তরিক। সবকিছু এত সুন্দরভাবে আগলে রাখে, যেমনটা আমি চাই।

চাপা স্বভাবের এই মানুষটি মুখফুটে কিছু বলে না, তবে তার কাজকর্ম দিয়ে সে বুঝিয়ে দেয়, আমার প্রতি তার ভালোবাসার ব্যাপকতা কত বেশি।’ছোট পর্দার অভিনয়শিল্পী ভাবনার প্রথম সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। এই ছবির পরিচালক অনিমেষ আইচ। এই ছবির শুটিংয়ের আগপর্যন্ত তাঁরা ছিলেন শুধুই বন্ধু। ছবির শুটিং তাঁদের দুজনকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে। ভালোবাসার উপহারস্বরূপ পরিচালক অনিমেষ আইচ ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার প্রিমিয়ার শো আয়োজন করেছিলেন ভাবনার জন্মদিনে। বন্ধুর কাছ থেকে এমন ভালোবাসা ভাবনাকে সবচেয়ে বেশি সারপ্রাইজ করেছে।

দেওয়া এক সাক্ষাৎকারে ভাবনা বলেছিলেন, ‘মানুষ যখন দেশের বাইরে ট্রাভেল করে, তখন বন্ধুত্ব ও ভালোবাসার বিষয়টি নতুন করে উপলব্ধি করা যায়। মানালিতে ছয় পর্বের একটি নাটকের শুটিংয়ে গিয়েছিলাম। শুটিংয়ের সময়টাতে আমার জন্মদিন ছিল। মনে রাখার মতো একটি জন্মদিন উপহার দিয়েছিল অনিমেষ।’


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর