ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

পাকিস্তানের নিরাপত্তা ও আতিথেয়তায় মুগ্ধ হবে বাংলাদেশ : শোয়েব মালিক

২০২০ জানুয়ারি ২৩ ১১:০১:৫০
পাকিস্তানের নিরাপত্তা ও আতিথেয়তায় মুগ্ধ হবে বাংলাদেশ : শোয়েব মালিক

বহুল আলোচিত বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে দুশ্চিন্তা কাটিয়ে উঠছে বাংলাদেশ। নিরাপত্তা শঙ্কা নিয়ে নানা জল্পনা কল্পনা শেষে প্রায় একযুগ পর ১৯৯২ সালের বিশ্বকাপ জয়ী দলের সাবেক পাকিস্তানি অধিনায়ক ইমরান খানের দেশে যাচ্ছে বাংলাদেশ। নিরাপত্তা নিয়ে শঙ্কা থাকলেও পাকিস্তানের নিরাপত্তা ও অতিথিয়তা বাংলাদেশ কে মুগ্ধ করবে বলে আশাবাদী পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক।

আজ (বুধবার) লাহোরে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন পাকিস্তানি অলরাউন্ডার মালিক৷ বাংলাদেশ দলের নিরাপত্তা শঙ্কায় সফর বিলম্বিত করায় মালিকের অভিমত জানতে চাইলে মালিক বলেন -“বাইরের দেশে খেলতে গেলে খেলোয়াড়রা প্রায়ই আমাকে জিজ্ঞেস করে পাকিস্তানের অবস্থা কেমন। আমি সবাইকে বলি পাকিস্তান আপনাকে যে নিরাপত্তা দেবে, কোথাও পাবেন না।

বাংলাদেশের কিছু খেলোয়াড়রাও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে জানতে চেয়েছিল। তাদের আমি বলেছি, তোমাদের এসে নিজের চোখে দেখা উচিত। তবে সব জল্পনা কল্পনা শেষে বাংলাদেশ আসতেছে এ নিয়ে আমরা খুশি। আশা করি পাকিস্তানের নিরাপত্তা ব্যাবস্থা ও অতিথিয়তায় মুগ্ধ হয়ে পরবর্তীতে পাকিস্তান সফরে আগ্রহ বাড়বে বাংলাদেশের। “

এদিকে যেহেতু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল খেলে গেছেন, তাই বাংলাদেশ দল সম্পর্কে খুব ভালো জানাশোনা মালিকের। সেই অভিজ্ঞতা থেকে দলের বাকি সদস্যদের হুশিয়ারি করে মালিক আরও বলেন – বাংলাদেশ দলে তরুণ ও অভিজ্ঞের ভালো মিশ্রণ আছে। সময়ের সঙ্গে বাংলাদেশ ক্রিকেটের সিস্টেম আরও শক্তিশালী হয়েছে। আশা করি এখানে আসলে তাদের ক্রিকেটীয় সামর্থের প্রমান দিবে”।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর