ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

দলে ডাক না পেয়ে প্রধানমন্ত্রীর কাছে যাবেন কামরান আকমল

২০২০ জানুয়ারি ২২ ১৯:২২:৫৯
দলে ডাক না পেয়ে প্রধানমন্ত্রীর কাছে যাবেন কামরান আকমল

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেবে পাকিস্তান। কিন্তু দুর্দান্ত পারফরম্যান্স করে ও জাতীয় দলে সুযোগ পাচ্ছেন বলে গণমাধ্যমে ক্ষোভ ঝাড়লেন ‘কামরান আকমাল’। এমনকি প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার হুমকি দিয়ে রাখলেন পাকিস্তানের এই উইকেট কিপার ব্যাটসম্যান।

তার মতে কয়েক বছর যাবত ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করেও তার দলে জায়গা হয়না। এমনকি যারা তার থেকেও বাজে পারফরম্যান্স করে তাদের জাতীয় দলে নেওয়া হয়।

এই বিষয়ে তিনি বলেন;“আমি গত ৫ বছর ধরে পারফর্ম করে আসছি। আর কতটা সহ্য করব আমি? আমি কী এবার প্রধানমন্ত্রীর কাছে যাব এবং দেখাব এই যে আমার গত ৫ বছরের এই পারফর্ম? হ্যা, যদি আমার থেকে ভালো কেউ খেলতো এই পজিশনে তাহলে সেটা ঠিক ছিল। আমি বলেছিলাম, দরকারে শুধু একজন উইকেটরক্ষক হিসাবেও আমাকে নিতে পারে।”

তবে জাতীয় দলের হয়ে খেলার এখনো আশা হারাচ্ছেন তিনি। ৩৮ বছর বয়সী এই ক্রিকেটার আরও বলেন;“আমি আশা ছাড়ছি না কিন্তু এটারও একটা সীমা আছে, পাঁচটা বছর! আপনাকে এমন একটা নতুন পদ্ধতি আনতে হবে যেটা সেরা সেরা পারফর্মারদের এমনিই বের করে আনবে। আমি কী ভালো পারফর্ম করে নজরে আসার জন্য ভারত কিংবা অস্ট্রেলিয়াতে যাব?”


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর