ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

আসতে পারে ‘ব্যাড বয়েজ ফোর’

২০২০ জানুয়ারি ২২ ১৮:০০:২০
আসতে পারে ‘ব্যাড বয়েজ ফোর’

ছবি বক্স অফিসে আয় করলে মন ভালো থাকে প্রযোজকের। প্রযোজকের মন ভালো থাকলে ছবি নিয়ে থাকে সুখবরও। এমন ঘটনা ঘটল ব্যাড বয়েজ ফ্র্যাঞ্চাইজির ক্ষেত্রে। গোয়েন্দা কাহিনিনির্ভর ছবি ব্যাড বয়েজ ফর লাইফ হলিউড বক্স অফিসে সবার শীর্ষে।

তাই ফ্র্যাঞ্চাইজিটির চতুর্থ কিস্তি নির্মাণের ইঙ্গিত পাওয়া গেল প্রযোজকের কাছ থেকে। উইল স্মিথ ও মার্টিন লরেন্সকে দুই গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে দেখা যায় এই ছবিতে। ১৯৯৫ সালে ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ব্যাড বয়েজ মুক্তি পায়। এরপর ২০০৩ সালে মুক্তি পায় ব্যাড বয়েজ টু নামে ফ্র্যাঞ্চাইজিটির দ্বিতীয় কিস্তি। আর প্রথম ছবি মুক্তির ২৫ বছর পর মুক্তি পায় তৃতীয় কিস্তি ব্যাড বয়েজ ফর লাইফ। ১৭ জানুয়ারি মুক্তি পেয়েছে ছবিটি।

ছবির পরিবেশক ও প্রযোজনা প্রতিষ্ঠান সনি পিকচার্সের কর্মকর্তারা দারুণ উচ্ছ্বসিত ছবির সাফল্যে। আশা করা যাচ্ছে, শিগগিরই তাঁরা ঘোষণা দিয়ে ফেলতে পারেন ব্যাড বয়েজ ফোর ছবির কথা। এদিকে ব্যাড বয়েজ ফর লাইফ ছবির সহলেখক ক্রিস ব্রেমনারের সঙ্গে নাকি চতুর্থ কিস্তির পাণ্ডুলিপি লেখার কথা আলোচনা হয়েছে।

ব্যাড বয়েজ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে বেশ কিছু পরিবর্তন দেখা গেছে। ছবির প্রধান দুই চরিত্রে উইল স্মিথ ও মার্টিন লরেন্সকে দেখা গেলেও ছবির পরিচালনায় এসেছে পরিবর্তন। ব্যাড বয়েজ ফর লাইফ ছবিটি পরিচালনা করেছেন যৌথভাবে আদিল এল আরবি ও বিলাল ফালাহ। এর আগের দুই কিস্তি নির্মাণ করেছিলেন মাইকেল বে। এ ছাড়া ছবিটিতে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছেন আমেরিকান সংগীতশিল্পী খালিদ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর