ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

মহেশকে ছেড়ে সুশান্তে মজেছেন এই অভিনেত্রী

২০২০ জানুয়ারি ২২ ১৩:৫৬:৪৮
মহেশকে ছেড়ে সুশান্তে মজেছেন এই অভিনেত্রী

গুঞ্জন চলছিল অনেকদিন থেকে। অবশেষে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকেই নিজের বয়ফ্রেন্ড হিসেবে স্বীকার করে নিলেন বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের জন্মদিনেই নিজেদের সম্পর্কের বিষয়টি সামনে এনেছেন রিয়া।

সুশান্তের জন্মদিন ছিল গতকাল। এদিন ইনস্টাগ্রামে একটি পোস্টে সুশান্তের সঙ্গে ছবি শেয়ার করে রিয়া লেখেন, “শুভ জন্মদিন সবচেয়ে সুন্দর ‘সুপারম্যাসিভ ব্ল্যাকহোল’। এ ভাবেই এগিয়ে যাও।” হ্যাশট্যাগ দিয়ে লেখেন, #বয়উইদগোল্ডেনহার্ট। গার্লফ্রেন্ডের শুভেচ্ছার প্রতিউত্তরে সুশান্ত লেখেন, ‘অনেক ধন্যবাদ আমার রকস্টার।’

এর আগে মহেশ ভট্টের সঙ্গে রিয়ার সম্পর্ক আছে বলে গুঞ্জন শোনা গিয়েছিল। গত বছর মহেশের ৭০তম জন্মদিনে আবেগঘন বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন রিয়া।

মহেশের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করে রিয়া ক্যাপশনে লিখেছিলেন ‘শুভ জন্মদিন আমার বুড়ো…মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছে…আর কোনো শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।’
এই পোস্টের জেরে রিয়াকে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল। পরে তিনি বলেন, মহেশ তার শিক্ষক। তার বাবার মতো। কিন্তু তাতেও সমালোচনা বন্ধ হয়নি।

এম টিভির ভিডিও জকি হিসেবে কেরিয়ার শুরু করেন রিয়া। পরে বিভিন্ন শো সঞ্চালনা করেছেন। ২০১২ সালে তেলুগু ছবি ‘তুনেগা তুনেগা’ দিয়ে বড় পর্দায় পথচলা শুরু তার। পরের বছরেই সুযোগ পান হিন্দি ছবিতে। অভিনয় করেন ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবিতে। গত আট বছরে রিয়া অভিনয় করেছেন আটটি ছবিতে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর