ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

হুমায়ূনের সঙ্গীতে ঢালিউডের ছবিতে বলিউডের দুই শিল্পী

২০২০ জানুয়ারি ২২ ১৩:৫৬:২৮
হুমায়ূনের সঙ্গীতে ঢালিউডের ছবিতে বলিউডের দুই শিল্পী

বলিউডের দুই তরুণ শিল্পী আরমান মালিক ও পলক মুচ্ছাল। বলিউডের একাধিক ছবিতে গান গেয়েছেন তারা। তরুণশিল্পীদের মধ্যে ইতোমধ্যে বলিউডে জনপ্রিয়তার তালিকায় উঠেছে তাদের নাম। এই দুই তরুণ এবার গাইলেন ঢালিউডের ছবিতে। ছবির নাম ‘শান’। অভিনয় করছেন সিয়াম ও পূজা চেরি।

ছবিটির ‘দেখলে তোমাকে’ শিরোনামের একটি গানে একসঙ্গে কণ্ঠ দিয়েছেন আরমান মালিক ও পলক মুচ্ছাল। ‘শান’ ছবি পরিচালনা করছেন এম এ রাহিম। আরমান মালিক ও পলক মুচ্ছাল যে গানটি গেয়েছে সে গানটি সূর ও সঙ্গীতায়োজন করেছন বাংলাদেশের আহমেদ হুমায়ূন। কথা লিখেছেন কলকাতার প্রসেন। সম্প্রতি মুম্বাইয়ের আন্ধেরির গীত অডিও ক্র্যাফট স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে বলে সমকাল অনলাইনকে জানান হুমায়ূন।

এর আগে শাকিব খান অভিনীত কলকাতার ছবি ‘চালবাজ’-এ ‘তোর প্রেমের বৃষ্টিতে’ শিরোনামে গানে প্লেব্যাক করেছিলেন আরমান মালিক। তবে ছবিটি ছিল পুরোপুরি কলকাতার। আমদানিতে বাংলাদেশে মুক্তি পেয়েছিল। এবার পুরোপুরি বাংলাদেশের ছবিতে গান গাইলেন আরমান মালিক। গান গাওয়ার পর এক ভিডিও বার্তায় আরমান মালিক বলেন, ‘খুব সুন্দর একটি বাংলা গান গাইলাম। গানটি গেয়ে আমি খুশি এবং রোমাঞ্চিত। গানটি মুক্তির জন্য অপেক্ষা করছি।’

এদিকে বছর তিনেক আগে বাংলাদেশের ইমরান মাহমুদুলের সঙ্গে ‘সবাই চলে যাবে’ নামে একটি অডিও গানে কণ্ঠ দিয়েছিলেন পলক মুচ্ছাল। এবার প্রথম বাংলাদেশের সিনেমার গানে কণ্ঠ দিলেন বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী। শান ছবিতে চারটি গানের সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। এ বিষয়ে তিনি বলেন, ‘শান’ ছবিতে চারটি গান আমি করছি।

‘চাই তোমাকে’ গানটি এর মধ্যে অন্যতম। কাজটি নিয়ে আমি খুবই এক্সাইটেড। আশা করি গানটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।’ সিয়াম-পূজা ছাড়াও শান ছবিতে দেখা যাবে তাসকিন রহমানকে। এ বছরই ছবিটি মুক্তি পাওয়ার কথা জানিয়েছেন পরিচালক।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর