ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

প্রাঙ্গণেমোর আনছে তিনটি নাটক,জেনেনিন নাটক গুলোর নাম

২০২০ জানুয়ারি ২২ ০৯:০৫:০৫
প্রাঙ্গণেমোর আনছে তিনটি নাটক,জেনেনিন নাটক গুলোর নাম

নাটকের দল প্রাঙ্গণেমোর নতুন বছরের শুরুতেই তিনটি নাটক নিয়ে মাঠে নেমেছে। এর মধ্যে শিগগিরই মঞ্চে দেখা যাবে দুটি নতুন নাটক। আর এই দুটি নাটকই নির্দেশনা দিয়েছেন নূনা আফরোজ। নাটক দুটি হলো নূনা আফরোজের রচনায় কৃঞ্চচূড়া দিন

এবং অনন্ত হিরার রচনায় পতাকা পাগল। কৃঞ্চচূড়া দিন নাটকটি মঞ্চে আসবে ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ, ভালোবাসা দিবসে। পতাকা পাগল নাটকটি মঞ্চে আসবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে। নাটকটি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রাঙ্গণেমোর নাট্যদলের বিশেষ নিবেদন।

প্রাঙ্গণেমোরের নাট্যকার, পরিচালক ও অভিনেতা অনন্ত হিরা জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পতাকা পাগল নাটকটি তৈরি করা হচ্ছে। ইতিমধ্যে মহড়া শুরু হয়েছে নাটকটির। আর কৃষ্ণচূড়া দিন নাটকটিরও মহড়া চলছে। এ ছাড়া এ বছর আরও একটি নাটক মঞ্চে আনবেন তাঁরা।

নাটকটির নাম কবির দেশে নেতার দেশে। এটিরও পাণ্ডুলিপি জমা হয়েছে। মার্চ মাসের দিকে মহড়া শুরু হবে। কৃঞ্চচূড়া দিন নাটকে অভিনয় করছেন নূনা আফরোজ, বিপ্লব, চৈতালী হালদার ও সুজয়। পতাকা পাগল নাটকে অভিনয় করছেন অনন্ত হিরা, আউয়াল রেজা, রামিজ রাজু, মাইনুল তাওহীদ, জাহিদুল ইসলাম, শবুক্তগীন শুভ, বুলেট জুয়েল, প্রকৃতি সিকদার, রুহুল আমীন রাজা, সানজিদা সরকার প্রমুখ।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর