ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

শুটিং শেষে বাংলাদেশ থেকে যা নিয়ে গেলেন শ্রাবন্তী

২০২০ জানুয়ারি ২২ ০১:০৭:১৩
শুটিং শেষে বাংলাদেশ থেকে যা নিয়ে গেলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চ্যাটার্জি ওপার বাংলার দর্শকনন্দিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় এই নায়িকা। এরই মধ্যে দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত ‘‌শিকারী’, বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করে সাফল্য পেয়েছেন তিনি। এদিকে বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন শ্রাবন্তী। গত বছর সিনেমাটির শুটিং

শুরু করেন। কিন্তু তার অংশের শুটিং এখনো বাকি রয়েছে। বাকি অংশের শুটিংয়ের জন্য গত ১০ জানুয়ারি ঢাকায় আসার কথা ছিল তার। শুধু তাই নয়, ওই দিনই বিএফডিসিতে শুটিংয়ে অংশ নেওয়ারও কথা ছিল। নির্ধারিত শিডিউল অনুযায়ী সেট নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেন পরিচালক। হঠাৎ শ্রাবন্তী জানিয়ে ছিলেন , তিনি ঢাকায় আসতে পারছেন না। জানা গেছে, হঠাৎ করে শ্রাবন্তীর মামা শ্বশুর মারা গিয়েছেন। স্বাভাবিক কারণে ওই দিন ভিসা অফিসে যেতে পারেননি।

এদিকে মংলবার শুটিং শেষে বাংলাদেশ থেকে ইলিশ নিয়ে গিয়েছেন শ্রাবন্তী। আর সেই ছবি ফেসবুকে শেয়ার করেছেন। প্রসঙ্গত, গত শবিনার সকালের একটি ফ্লাইটে ঢাকায় এসেছেন শ্রাবন্তী। সম্পতি এফডিসিতে বিক্ষোভ ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। বিএফডিসিতে শুটিং করছেন তিনি। এই সিনেমার একটি দৃশ্যে হামলার শিকার হন শ্রাবন্তী।

একটি স্থিরচিত্রে দেখা যায়- মাথা ফেটে রক্ত ঝরছে, ঠোঁট থেকে রক্ত গড়িয়ে পড়ছে। অথচ তারপরও শ্রাবন্তী হাসছেন। সোশ্যাল মিডিয়ায় এমন ছবি প্রকাশ পেলে অনেকেই মন্তব্য করেছেন-শ্রাবন্তীর এ কি হাল! ‘বিক্ষোভ’ ছবিতে শ্রাবন্তী ছাড়াও আরও অভিনয় করছেন শান্ত খান, ভারতের রাহুল দেব, রজতব দত্ত, শুভশ্রী কর এবং বাংলাদেশের সাদেক বাচ্চু, সিবা শানু, সাবেরী আলম, প্রমুখ।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর