ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

অন্তঃসত্ত্বা শুভশ্রী

২০২০ জানুয়ারি ২১ ২০:১৪:০৮
অন্তঃসত্ত্বা শুভশ্রী

ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শুভশ্রী। নির্মাতা রাজ চক্রবর্তী সঙ্গে বিয়ের পর বেশ আনন্দেই কাটছে তার সময়। নতুন খবর হলো এই নায়িকা অন্তঃসত্ত্বা। হ্যাঁ অন্তঃসত্ত্বা শুভশ্রী ঠিকই তবে তা টিভি পর্দায়। এবার সাদা মাটা বউয়ের চরিত্রে দেখা দিলেন সে। যেখানে সাত পাকে

বাঁধা থেকে শুরু করে অন্তঃসত্ত্বা নারীর রূপে দেখা গেছে তাকে। যেখানে গ্ল্যামারের বালাই নেই, আছে ঘরে ফেরা স্বামীর জন্য অপেক্ষা করা সাধারন এক নারী। যে দাম্পত্যে ছোটখাটো খুনসুঁটির পাশাপাশি স্বামীর প্রতি উজার করে দেয় ভালোবাসা। ঠিক এমন রূপে ‘তুমি যদি চাও’ শিরোনামের একটি গানে নিজেকে মেলে ধরলেন কলকাতার এ গ্ল্যামারাস নায়িকা। গানটির সংগীতায়োজন করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গানটিতে কণ্ঠ দিয়েছেন উপমহাদেশের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল।

এ গানটি ব্যবহার করা হয়েছে ‘ধর্মযুদ্ধ’ নামের একটি ছবিতে। রাজ চক্রবর্তী পরিচালিত এ ছবিতে শুভশ্রী নিজের চরিত্রের বুননে ভেঙেছেন আবার গড়েছেন। নিজের গণ্ডি থেকে বেরিয়ে অভিনয় করেছেন মুন্নি নামের গ্রামের বউয়ের চরিত্রে। নতুন করে যা নজর কেড়েছে দর্শকদের।

এ ছবিতে তার স্বামীর চরিত্রে রূপদান করেছেন সপ্তর্ষি মৌলিক। দেশের সাম্প্রতিক ও রাজনৈতিক কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘ধর্মযুদ্ধ’। ভারতের সীমান্ত অঞ্চলের এক ঘটনার কথাই উঠে আসবে রাজের নির্মাণ শৈলীতে। যেখানে পাঁচটি চরিত্রকে ঘিরে এগিয়েছে ছবির গল্প। এতে শুভশ্রী ছাড়াও আরো অভিনয় করেছেন- সোহম, ঋত্বিক, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্ত।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর