ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

অভিনেত্রীর পর এবার অরিন্দমকে নিয়ে স্ত্রীর বিস্ফোরক মন্তব্য

২০২০ জানুয়ারি ২১ ১৯:১৪:১১
অভিনেত্রীর পর এবার অরিন্দমকে নিয়ে স্ত্রীর বিস্ফোরক মন্তব্য

সম্প্রতি কলকাতার নির্মাতা অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন নির্মাতা অরিন্দম। এবার অরিন্দমের আসল রূপ ফাঁস করলেন প্রথম স্ত্রী তনুরুচি শীল। রূপাঞ্জনার পাশে দাঁড়িয়ে তনুরুচি ফেসবুকে লিখেন, আমি অরিন্দম শীলের স্ত্রী।

কিন্তু উনি আমার সঙ্গে প্রতারণা করেছেন। উনি শুক্লা দাসের সঙ্গে থাকেন। হঠাৎ ব্যক্তিগত বিষয় ফাঁসের বিষয়টি জানতে চাইলে তনুরুচি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, সকলে যাতে অরিন্দমের আসল রূপটা দেখতে পায়, সে কারণেই রূপাঞ্জনার পাশে দাঁড়িয়েছি। সাক্ষাৎকারে সম্পত্তি থেকে বঞ্চিত করার অভিযোগও তুলে তিনি বলেন, অরিন্দম আমাকে সম্পত্তি থেকে বঞ্চিত করেছে।

বেলেঘাটায় আমাদের যৌথভাবে কেনা ফ্ল্যাট ছিল। সেটা দখল করে রেখেছে। ও তখন বাম সরকারের ঘনিষ্ঠ ছিল। সেই জোরে আমাকে বাসা থেকে তাড়ায়। এদিকে, অরিন্দম বলেন, কোর্টের বয়ান অনুযায়ী ওই ফ্ল্যাটে আমাদের দুই জনেরই মালিকানা রয়েছে।

আমি একাই কিনে নিতে চেয়েছিলাম। কিন্তু তনুরুচি কোর্টের দিন ফেল করে। চাইলে আমি কোর্টের সেই কাগজও দেখাতে পারি। এদিকে সম্প্রতি আনন্দবাজার পত্রিকার কাছে রূপাঞ্জনা তার ওই অভিজ্ঞতা শেয়ার করেন। তিনি অভিযোগ তুলেছেন, অরিন্দম শীল তার ‘ভূমিকন্যা’ ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য একদিন তাকে ডেকে পাঠান। কথামতো নির্ধারিত সময়ে পরিচালকের ইস্টার্ন বাইপাসের ধারের অফিসে পৌঁছেও যান রূপাঞ্জনা।

সেখানেই তাকে আলিঙ্গনের ইঙ্গিত করেন অরিন্দম।এদিকে অফিস ফাঁকা দেখে অস্বস্তিতে পড়েন তিনি। রূপাঞ্জনার অভিযোগ, প্রডাকশনের ছেলেকে চা দিতে বলে সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিচালক। কথোপকথনের এক পর্যায়ে পিঠে-মাথায় হাত বুলিয়ে দেওয়ারও অভিযোগ তুলেছেন রূপাঞ্জনা।

অভিনেত্রী রূপাঞ্জনা আরও বলেন, ওই ঘটনার মিনিট পাঁচেকের মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে এসে হাজির হন। তিনিও রূপাঞ্জনাকে দেখে হতভম্ব হয়ে পড়েন।কিন্তু এতদিন পর এসব অভিযোগ কেন? এমন প্রশ্নের জবাবে রূপাঞ্জনা বলেন, যে চ্যানেলে 'ভূমিকন্যা' সম্প্রচারিত হতো, সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণে তিনি মুখ বন্ধ করেছিলেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর