ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

কেমন আছেন শাবানা আজমি

২০২০ জানুয়ারি ২১ ১৮:৪২:২৩
কেমন আছেন শাবানা আজমি

সড়ক দুর্ঘটনায় আহত ভারতের কিংবদন্তি অভিনেত্রী শাবানা আজমি ‘আশঙ্কামুক্ত’, বলছেন চিকিৎসকরা। তাঁকে নিয়ে ভয়ের কোনো কারণ নেই বলেও জানিয়েছেন তাঁরা। তবে ব্যথা লাঘবের জন্য তাঁকে ঘুমের ঔষধ দিয়ে রাখা হয়েছে। এ তথ্য জানিয়েছেন বলিউডের প্রখ্যাত প্রযোজক বনি কাপুর। গত শনিবার মুম্বাই-পুনে

এক্সপ্রেসওয়েতে টোল প্লাজার কাছে একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে শাবানা আজমির গাড়ি। সংঘর্ষে শাবানার গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে যায়। গাড়িতে শাবানা আজমির পাশাপাশি তাঁর স্বামী জাভেদ আখতারও ছিলেন। তবে জাভেদ আখতার এই দুর্ঘটনায় তেমন আহত হননি। কিন্তু মারাত্মকভাবে আহত হন শাবানা। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে ভর্তি করা হয় মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে। সেখানেই আপাতত চিকিৎসাধীন এই অভিনেত্রী।

বনি কাপুর বলেন, ‘শাবানা আজমির স্বামী জাভেদ আখতার এবং ভাই ও ননদ ছাড়া আইসিইউতে কাউকেই ঢুকতে দিচ্ছেন না চিকিৎসকরা। তবে শাবানা আজমি সবার সঙ্গেই কথা বলেছেন, সবাইকে চিনতেও পেরেছেন। কিন্তু তাঁর শরীরের ভেতরে কোনোরকম আঘাত রয়ে গেছে কি না, তা জানতে চিকিৎসকরা চেষ্টা চালাচ্ছেন। এজন্য তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তিনি লড়াকু মহিলা।

আমার মনে হয় সবরকম বিপদ থেকে শাবানা নিজেকে বের করে আনতে পারবেন।’ অন্যদিকে শাবানা আজমি যে হাসপাতালে ভর্তি রয়েছেন, সেখান থেকে বের হওয়ার পর পরিচালক ও অভিনেত্রী সতীশ কৌশিক বলেন, ‘শাবানা আজমির শারীরিক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। তাঁর সব শারীরিক পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টও ঠিক আছে।

জাভেদ স্যার ও তাঁর পরিবারের লোকজন এখন অনেকটাই নিশ্চিন্ত।’ শাবানা আজমিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন জাভেদ আখতারের সাবেক স্ত্রী হানি ইরানি, তাঁদের দুই সন্তান ফারহান আখতার ও জয়া আখতার। গিয়েছিলেন ফারহানের সাবেক স্ত্রী অধুনা ভবানি ও হবু স্ত্রী শিবানী দান্ডেকর, পরিচালক আশুতোষ গোয়ারিকর ও তাঁর স্ত্রী সুনীতা, পরিচালক প্রযোজক ফারহান খান ও অভিনেতা জিতেন্দ্র। শাবানার সুস্থতা কামনা করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

দুর্ঘটনায় শাবানার গাড়ির চালক অমলেশ কামতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। ট্রাকচালকের অভিযোগ, শাবানার গাড়ির চালক অমলেশ কামত প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিলেন। গতি এতটাই বেশি ছিল যে তিনি বেসামাল হয়ে পড়েন। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা মারেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর