ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

দুই প্রিয় অভিনেতাকে নিয়ে স্করসেসের নতুন ছবি

২০২০ জানুয়ারি ২১ ১৮:০৫:০৬
দুই প্রিয় অভিনেতাকে নিয়ে স্করসেসের নতুন ছবি

মার্টিন স্করসেসের প্রিয় দুই অভিনেতা শেষ পর্যন্ত তাঁর একটি চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করছেন। ‘২০২০ স্ক্রিন অ্যাক্টর গিল্ড অ্যাওয়ার্ড’–এ (এসএজি) রবার্ট ডি নিরোর হাতে আজীবন সম্মাননা তুলে দিতে এসে লিওনার্দো ডি ক্যাপ্রিও কথাটি জানিয়েছেন। স্করসেসের পরবর্তী ছবি কিলারস

অব দ্য ফ্লাওয়ার মুন–এ রবার্ট ডি নিরো আর লিওনার্দো ডিক্যাপ্রিও থাকছেন। তাঁরা দুজন যে এই স্বনামধন্য পরিচালকের ছবিতে থাকছেন, সে গুজব ছড়িয়েছিল আগেই। এখন মূল চরিত্রে অভিনয় করবেন, এমন একজনের মুখ দিয়ে কথাটা বের হওয়ায় বোঝা গেল যা রটে, সব সময় তা মিথ্যে হয় না। আলাদাভাবে স্করসেসের ছবিতে রবার্ট ডি নিরো আর ডিক্যাপ্রিও অভিনয় করেছেন অনেকবার, একসঙ্গে করা হয়নি আগে।

ডেভিড গ্র্যানের ২০১৭ সালে প্রকাশিত বেস্টসেলার কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন বইটি সিনেমাটির ভিত্তি। ১৯২০ সালে ওকলাহামায় তেলক্ষেত্র আবিষ্কারের পর আমেরিকার মূল আদিবাসীরা যে হত্যাকাণ্ডের শিকার হয়, তা নিয়েই এর কাহিনি। সদ্য গঠিত এফবিআই নিয়েছিল এই ঘটনা তদন্তের ভার। এ স্টার ইজ বর্ন, ফরেস্ট গাম ছবির সঙ্গে যুক্ত এরিক রোথ ছবিটির চিত্রনাট্য রচনা করেছেন।

এই বসন্তে ওকলাহামায় ছবিটির শুটিং শুরু করবেন স্করসেসে। এসএজি অ্যাওয়ার্ডে স্করসেসে, ডি নিরো এবং ডিক্যাপ্রিও—তিনজনই পুরস্কার পেয়েছেন। প্রথম দুজন পেয়েছেন দ্য আইরিশ ম্যান ছবির জন্য, ডিক্যাপ্রিও পেয়েছেন ট্যারানটিনোর ওয়ানস আপন এ টাইম ইন হলিউড ছবির জন্য। এ বছর অস্কার দৌড়ে দুটো ছবিই রয়েছে ১০টি করে মনোনয়ন নিয়ে।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর