ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

‘টানা ১১ দিন পানিতে থাকতে হবে’

২০২০ জানুয়ারি ২১ ১৬:১০:০৪
‘টানা ১১ দিন পানিতে থাকতে হবে’

অপারেশন সুন্দরবন ছবির প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। এদিকে জি-ফাইভের অর্থায়নে নির্মিত সিনেমায় অভিনয় করার কথা চলছে নুসরাত ফারিয়ার। একটি নতুন গানের ভিডিও প্রকাশের প্রস্তুতিও নিচ্ছেন। এসব নিয়েই কথা বলেছেন এই ঢালিউড নায়িকা ‘অপারেশন সুন্দরবন’ ছবির প্রথম

ধাপের কাজ শেষ হয়েছে। সমুদ্র, সুন্দরবন, পোর্ট—এসব জায়গায় শুটিংয়ের অভিজ্ঞতা কেমন হলো? গত ১৮ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত প্রথম ধাপের কাজ হয়েছে। সুন্দরবন, গভীর সমুদ্র, জাহাজ, পোর্ট—এই সব এলাকায় শুটিং করেছি। পানি, কাদা, মাটি, বন—এসব জায়গায় শুটিং সহজ ছিল না। প্রতিদিনই ভোর পাঁচটায় উঠে সবাই মিলে শুটিংয়ে চলে যেতাম। সারা দিন শুটিং শেষে রাতে ফিরতাম। যাঁর শুটিং থাকত না, তিনিও ইউনিটের সঙ্গে যেতেন।

একটি পরিপূর্ণ টিম হিসেবে আমরা কাজ করেছি। এই ছবিতে আমি একজন বাঘ গবেষক চরিত্রে কাজ করছি। চরিত্রটি করতে কেমন লাগছে? এ ধরনের চরিত্র এবারই প্রথম করছি। চরিত্রের নাম তানিয়া কবির। শক্তিশালী একটি চরিত্র। বাঘ গবেষণার বিষয়টি গুগল থেকে পড়াশোনা করে আয়ত্ত করার চেষ্টা করেছি। ছবিটির পরবর্তী ধাপের শুটিং কবে? এখনো জানানো হয়নি। তবে এতটুকু জানি, এবার পানিতে শুটিং হবে। টানা ১১ দিন পানিতে থাকতে হবে। ইফতেখার চৌধুরীর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। জানুয়ারি থেকে শুটিংয়ের কথা বলেছিলেন। হলো না কেন? জানুয়ারিতে ১২ দিনের শিডিউল দেওয়া ছিল। কিন্তু কেন হলো না, তা জানি না।

এখন আর করতে পারব না। আমার আইনবিষয়ক দ্বিতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা মে মাসে। সুতরাং এপ্রিলের মাঝামাঝি থেকে সব শুটিং বন্ধ করতে হবে। রাজা চন্দ পরিচালিত কলকাতার ‘ভয়’ ছবির কাজ শেষ হয়েছে? না, শেষ হয়নি। সংলাপ অংশের শুটিং শেষ। ডাবিং ও গানের শুটিং বাকি। ‘যদি কিন্তু তবুও’ নামে শিহাব শাহিনের ওয়েব ফিল্মে অভিনয় করতে যাচ্ছেন। কী অবস্থা? কথাবার্তা হয়েছে। চূড়ান্ত হলে সব জানাব। গল্প শুনেছি। কমেডি রোমান্টিক একটি ছবি। জি-ফাইভ অ্যাপে প্রচারিত হবে এটি। আমি বাণিজ্যিক ছবির নায়িকা।

এবার ভিন্নধারার একজন পরিচালকের সঙ্গে কাজ হবে, এটি আমার জন্য ভালো। ‘পটাকা’ গানটির পর অনেক দিন থেকে নতুন গানের কথা শোনা যাচ্ছিল। কবে আসবে? গান তো প্রস্তুত। এখন গানটির ভিডিও ধারণের অপেক্ষায় আছি। স্টেজ শো নিয়ে ব্যস্ততা কেমন? সিনেমার শুটিংয়ের ফাঁকে দেশে ও দেশের বাইরে নিয়মিতই শো করছি। দেশের মধ্যে প্রায় প্রতি সপ্তাহেই শো থাকছে। এর মধ্যে ১২ জানুয়ারি মালয়েশিয়াতে শো করে এলাম। ২৭ ও ২৯ জানুয়ারি ভারতের বর্ধমানে দুটি স্টেজ শো করব।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর