ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

বিয়ে-সন্তান নিয়ে ভাবছেন না কঙ্গনা

২০২০ জানুয়ারি ২১ ০৯:২১:১৫
বিয়ে-সন্তান নিয়ে ভাবছেন না কঙ্গনা

চমকপ্রদ সব মন্তব্যের সঙ্গে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌতের নাম জড়িয়ে আছে বেশ ভালোভাবেই। ব্যক্তিগত থেকে জাতীয়— খুব কম বিষয়ই আছে, যেটি কেন্দ্র করে কঙ্গনার মন্তব্য পাওয়া যায় না। সম্প্রতি তিনি মুখ খুলেছেন বিয়ে ও সন্তান নেওয়ার বিষয়ে। ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড

বাবলের প্রতিবেদনে জানা যায়, আলাপচারিতায় বরাবরই বেশ খোলামেলা কঙ্গনা। লুকোচুরি না করে সরাসরি কথা বলতে অভ্যস্ত এই অভিনেত্রী এবার কথা বলেছেন নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে। কঙ্গনা জানান, ক্যারিয়ারের অন্যতম সেরা মুহূর্ত পার করছেন তিনি। এই মুহূর্তে বিয়ে কিংবা সন্তান নিয়ে ভাবার অবকাশ নেই তাঁর। কঙ্গনার ভাষায়, ‘এখনই স্ত্রী ও মা হওয়ার কথা ভাবছি না। জীবনকে উপভোগ করতে শুরু করেছি। কেউ যদি এর সঙ্গে বাড়তি মাত্রা যোগ করতে চায়, তাহলে ঠিক আছে। তবে তাঁকে অবশ্যই আবেগের দিক দিয়ে স্থির ও মানসিক বিকাশে পরিপূর্ণ হতে হবে।

সেইসঙ্গে বাসা, সংসার ও সন্তানের দায়িত্ব নিতে হবে। তবে এ সবের জন্য এখনই প্রস্তুত নই আমি। তাই এখনই গাঁটছড়া বাঁধার পরিকল্পনা নিয়ে কেউ এলে চলবে না।’ কঙ্গনাকে আগামীতে ‘পাঙ্গা’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন জ্যাসি গিল, নিনা গুপ্ত ও রিচা চাড্ডা। আগামী ২৪ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর