ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

নারী সচেতনতায় তিশার 'লজ্জা'

২০২০ জানুয়ারি ২০ ১৮:২৪:১৫
নারী সচেতনতায় তিশার 'লজ্জা'

নারী সচেতনতা নিয়ে একটি নাটকে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। নাটকের নাম 'লজ্জা'। এটি নির্মাণ করেছেন হাবিবুর রহমান। সম্প্রতি নাটকের শুটিং শেষ হয়েছে। এতে তিশার বিপরীতে দেখা যাবে মুশফিক আর ফারহানকে। এখনও নারীরা পথে নির্ভয়ে চলতে পারে না। নানা সমস্যায় পড়তে

হয় তাদের। চারপাশের এমন ঘটে যাওয়া চিত্র উঠে আসবে এই নাটকে। নুসরাত ইমরোজ তিশা নাটকটি নিয়ে বলেন, 'নাটকের গল্পটি অসাধারণ। আমাদের ঘরে-বাইরে, শিক্ষাঙ্গন-কর্মস্থল, গণপরিবহন-কোথাও নিরাপদ নন নারীরা। দেখলে মনে হবে এটি যেন সবার গল্প। এতে আমাদের সমাজেরই চেনা-জানা মানুষের ছায়া খুঁজে পাওয়া যাবে। আশা করি, সমাজ সচেতনমূলক গল্প নিয়ে নির্মিত লজ্জা নাটকটি দর্শকদের ভালো লাগবে।' নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ফেব্রুয়ারি মাসে ভালোবাসা দিবস উপলক্ষে কোনো একটি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

এ ছাড়া ভালোবাসা দিবসে আরও একটি নাটকে তিশাকে দেখা যাবে এক কাউন্সিলর প্রার্থীর চরিত্রে। এতে তিশার সহশিল্পী মুশফিক আর ফারহান। দয়াল সাহার রচনায় এটি নির্মাণ করেছেন রাইসুল তমাল। সম্প্রতি এ নাটকেরও শুটিং শেষ হয়েছে। এটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারের পর স্বদেশ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর