ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

সন্ত্রাসী ধরতে মানিকগঞ্জে সুমনের অভিযান

২০২০ জানুয়ারি ২০ ১৮:২১:২০
সন্ত্রাসী ধরতে মানিকগঞ্জে সুমনের অভিযান

এক দুর্ধর্ষ সন্ত্রাসীকে ধরতে মানিকগঞ্জে অভিযান চালিয়েছে ডিবি পুলিশ। খবর মিলেছে, এখানে লুকিয়ে আছে সন্ত্রাসীরা। জীবন বাজি রেখে তাদের ধরতে পণ করেছে পুলিশ। এর নেতৃত্ব দিচ্ছেন পুলিশ কর্মকর্তা এ বি এম সুমন। তবে বাস্তব জীবনে নয়, ‘গিরগিটি’ ছবির জন্য এমনই

চিত্রধারণ করছেন পরিচালক সৌরভ কুণ্ডু। সুদর্শন নায়ক এ বি এম সুমন। ২০১৭ সালে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় পুলিশ চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। আবারও তিনি পুলিশ কর্মকর্তা চরিত্রে হাজির হচ্ছেন রুপালি পর্দায়। পরিচালক সৌরভ কুণ্ডুর ‘গিরগিটি’ সিনেমায় সহকারী পুলিশ কমিশনারের চরিত্রে দেখা যাবে তাঁকে। আজ সোমবার মানিকগঞ্জে ‘গিরগিটি’র শুটিং শুরু হয়েছে। এ বি এম সুমন বলেন, “সৌরভ কুণ্ডু ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন। তখন থেকেই তাঁর সঙ্গে আমার সখ্য। সিনেমাটির গল্প বেশ ভালো লেগেছে। তাই এতে কাজ করছি।

বেশ কয়েক মাস ধরে প্রস্তুতি নিয়েছি। এখন শুটিং করছি।” ছবিতে নিজের চরিত্র নিয়ে সুমন বলেন, ‘এই ছবিতে আমি ডিবির সহকারী পুলিশ কমিশনারের চরিত্রে অভিনয় করছি। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবে।’ নির্মাতা সৌরভ কুণ্ডু বলেন, ‘সুমন ভাই যে চরিত্রটি করছেন, সে চরিত্রে তিনি ছাড়া আমি আর কাউকে ভাবতে পারিনি।

আমি গল্প শোনানোর সঙ্গে সঙ্গে তিনি কাজ করতে রাজি হয়েছেন। সে জন্য সুমন ভাইকে ধন্যবাদ। আশা করছি, দর্শককে সময়োপযোগী ও ভালো লাগার মতো একটি সিনেমা উপহার দিতে পারব।’ সুমন ছাড়াও ‘গিরগিটি’তে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জামান। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর