ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

মিথ্যা বিয়ে কি সত্যি হবে

২০২০ জানুয়ারি ২০ ১৮:২০:০৩
মিথ্যা বিয়ে কি সত্যি হবে

মঞ্চে এলেন সংগীতশিল্পী উদিত নারায়ণ ও অলকা ইয়াগনিক। উদিত বললেন, ‘আপনাদের সবাইকে বলি, আজ আমি এখানে আদিত্য ও নেহাকে বিয়ে দেওয়ার জন্য এসেছি।’ আচমকা এ কথা শুনে সংগীতশিল্পী নেহা কক্কর একটু অবাক হলেন। আনন্দে নাচলেন আদিত্য।

এরই মধ্যে মাথায় পাগড়ি দিয়ে উপহারসামগ্রী নিয়ে মঞ্চে ঢুকলেন কিছু লোক। তাঁদের সঙ্গে এলেন নেহার মা ও বাবা। নেহা আরও অবাক হয়ে বললেন, ‘আরে মা-বাবা, তোমরা!’ আদিত্য নেহার মা-বাবার পা ধরে সালাম করলেন। নেহার বাবা ও আদিত্যর বাবা একে অপরকে জড়িয়ে ধরলেন। নেহা বললেন, ‘আমাকে একবার জিজ্ঞেস তো করতে পারতে?’ নেহার মা বললেন, ‘আমি নিজের মনকে জিজ্ঞেস করেই এই বিয়ে পাক্কা করে ফেলেছি। পাত্র আমার ও তোমার বাবার খুবই পছন্দ হয়েছে।’ নেহা বললেন, ‘এসব কী হচ্ছে?’ উদিত নারায়ণ বললেন, ‘দুজনকে বেশ ভালো মানাবে।’

এদিকে ঘোষণা এল, বিয়ের দিন ধার্য করা হয়েছে ১৪ ফেব্রুয়ারি। বলে রাখা ভালো, এ ঘটনা ঘটল ইন্ডিয়ান আইডলের একটি পর্বে। সেখানে বিচারক হিসেবে আছেন নেহা কক্কর। আর উপস্থাপক হিসেবে আদিত্য নারায়ণ। নেহাকে বিয়ের জন্য অভিনন্দন জানান আরেক বিচারক হিমেশ রেশমিয়া। এরই মধ্যে মঞ্চে প্রবেশ করলেন উদিত নারায়ণের স্ত্রী।

এসেই বললেন, ‘আমরা তোমাকে ভালোবাসি, নেহা। তুমি খুব ভালো। সুন্দর গান গাও। তোমাকে আমরা টিভিতে দেখেছি এবং তোমাকে দেখে ভালোবেসে ফেলেছি। আদিত্য আমাকে অনেক কিছু বলেছে তোমার ব্যাপারে।’ এরপরই নেহা ভুলক্রমে আদিত্যর মাকে ‘শাশুড়িমা’ বলে ফেলেন। এতে যেন মঞ্চজুড়ে হাসির জোয়ার বয়ে যায়। লজ্জা পেয়ে যান নেহা কক্করও। ইন্ডিয়ান আইডলের টিআরপি বাড়াতে এমনই মিথ্যা বিয়ের আয়োজন করা হয়। এমনকি কোনো কোনো খবরের কাগজে তাঁদের বিয়ের খবরও বের হয়। শুধু তা-ই নয়, গুঞ্জন ওঠে, দুজনের মধ্যে প্রেমও আছে।

কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে উদিত নারায়ণের কথায় যেন সবাই একটু নড়েচড়ে বসেছেন। ভারতীয় একটি পত্রিকার সাংবাদিক এ সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করলে উদিত নারায়ণ বলেন, ‘নেহা কক্কর খুবই ভালো মেয়ে। সে গায়ও ভালো। আমি ওকে খুব পছন্দ করি। শুধু আমিই নই, মানুষও ওকে ভীষণ পছন্দ করে। ও নিজের পরিশ্রমের মাধ্যমে নিজেকে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করেছে।

আমি ওর গান শুনি। ওদের বিয়ে নিয়ে সবাই খবর করেছে। আমার খুবই ভালো লাগবে, যদি একজন নারী সংগীতশিল্পী আমাদের পরিবারে যোগ দেয়।’ ইন্ডিয়ান আইডলের মিথ্যা মিথ্যা বিয়ে কি তবে সত্যি হবে? তা দেখা যাবে ভবিষ্যতে। গুঞ্জন আছে, আদিত্য ও নেহা—দুজনে নাকি প্রেমের সুতোয় বাঁধা পড়েছেন। সূত্র: মিসমালিনি


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর