ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

কীর্তি নয়, অজয় দেবগনের ‘ময়দানে’ প্রিয়ামণি

২০২০ জানুয়ারি ১৯ ২২:১৪:১৪
কীর্তি নয়, অজয় দেবগনের ‘ময়দানে’ প্রিয়ামণি

ভক্তদের অপেক্ষা বাড়ল। সহসাই বলিউডে অভিষেক হচ্ছে না দক্ষিণী সুন্দরী কীর্তি সুরেশের। কথা ছিল, সুপারস্টার অজয় দেবগনের ‘ময়দান’ দিয়ে পা রাখবেন, তবে সে খবর সত্য হচ্ছে না! ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদন অনুযায়ী, গতকাল শনিবার ঘোষণা হয়েছে, অজয় দেবগনের ক্রীড়াভিত্তিক ছবি

‘ময়দান’-এ কীর্তি সুরেশের স্থলাভিষিক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দক্ষিণী অভিনেত্রী প্রিয়ামণি। ভারতীয় ফুটবলের সোনালি দিনগুলো নিয়ে নির্মিত ছবিটি পরিচালনা করছেন ব্লকবাস্টার ‘বাধাই হো’খ্যাত অমিত রবিন্দরনাথ শর্মা। ছবিতে সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অভিনয় করবেন অজয় দেবগন, যিনি ১৯৫০ থেকে ১৯৬৩ সালে মৃত্যুর পূর্ব পর্যন্ত ভারতের জাতীয় ফুটবল দলের কোচ ও ম্যানেজার ছিলেন। ছবিতে মায়ের চরিত্রে অভিনয়ের কথা ছিল কীর্তি সুরেশের।

তবে চরিত্র অনুযায়ী কীর্তি বয়সে খুব তরুণ বলেছেন পরিচালক। এ কারণেই তাঁর স্থলাভিষিক্ত করা হয়েছে। নির্মাতাদের ভাষ্য, শনিবার ছবির জন্য অডিশন দেন কীর্তি সুরেশ। পরে নির্মাতা ও কীর্তি উভয়ই সহমত পোষণ করেন যে তাঁকে খুব তরুণ দেখাচ্ছে। কিছুদিন আগেই কীর্তি শরীর থেকে অনেক মেদ ঝরিয়েছেন। এ কারণেই মায়ের চরিত্রের সঙ্গে তাঁর লুক যাচ্ছে না।

পরে ২৭ বছরের কীর্তি সুরেশ ও প্রযোজকেরা সিদ্ধান্ত নেন, সিনেমার প্রয়োজনে অভিনেত্রীকে সরে দাঁড়াতে হবে। অন্যদিকে, প্রিয়ামণির বয়স ৩৫। তাঁকে এ ছবির জন্য সঠিক মানছেন নির্মাতারা। সম্প্রতি আমাজন অরজিনালের ‘দ্য ফ্যামিলি ম্যান’-এ মনোজ বাজপেয়ির সঙ্গে দেখা গেছে প্রিয়ামণিকে। এ ছাড়া রাজনীতিক জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে শশীকলার ভূমিকায় দেখা যাবে প্রিয়ামণিকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর