ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭ ফাল্গুন ১৪২৬

শাবানা আজমির শারীরিক অবস্থা স্থিতিশীল

২০২০ জানুয়ারি ১৯ ১৮:৩২:২৮
শাবানা আজমির শারীরিক অবস্থা স্থিতিশীল

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ভারতের খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমির শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। শাবানার স্বামী জাভেদ আখতারও দেশটির সংবাদমাধ্যমকে জানান, এখনও আইসিইউ থেকে ছাড়া না পেলেও মস্তিষ্কের স্ক্যানের রিপোর্ট ভাল শাবানার। চিন্তার কোনও কারণ নেই। আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা

হয়, শনিবার বিকেলে মুম্বাই-পুণে হাইওয়েতে গাড়ি দুর্ঘটনায় নাক এবং মাথার পিছনে চোট পেয়েছিলেন তিনি। দু’ঘণ্টা পরেও তার মস্তিষ্কে রক্তক্ষরণ বন্ধ না-হওয়ায় তাকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে দেখতে আসেন সস্ত্রীক অনিল অম্বানী, ফারহান ও জ়োয়া আখতার, অনিল কপূর-সহ অনেকে। হাসপাতালের চিকিৎসকরা জানান, রোববার তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

শনিবার মুম্বাই-পুণে হাইওয়েতে একটি টোলপ্লাজার কাছে শাবানার প্রাইভেট গাড়িটি (এসইউভি) সজোরে একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে। এতে শাবানার গাড়ির সামনের অংশ সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ট্রাকটিও ক্ষতিগ্রস্ত হয়। এদিকে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে শাবানার গাড়ির চালক অমলেশ যোগেন্দ্র কামাতের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ পান্ডুরঙ্গ শিন্ডে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর