ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭ ফাল্গুন ১৪২৬

প্রিয়তমকে বই ভেবে খোলার সাহস পাননি প্রভা

২০২০ জানুয়ারি ১৯ ১৭:৪৯:১৫
প্রিয়তমকে বই ভেবে খোলার সাহস পাননি প্রভা

বিশেষ ব্যক্তিকে নিয়ে মানুষের আলাপন, কথকতা অন্তহীন। আর চোখ নিয়ে তো লেখা হয়েছে অসংখ্য কবিতা, গল্প, উপন্যাস। মনের কথা চোখের চাহনিতে বুঝে নিতে চেষ্টা হয়েছে অনাদিকাল থেকেই। আর এবার প্রিয়তমের চোখের ভাষা ও রহস্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করলেন

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সেইসঙ্গে জানালেন, বই ভেবে তাঁকে খোলার সাহস পাননি তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় প্রভা। ভক্ত-অনুরাগীদের সঙ্গে সম্পৃক্ত থাকতে নিয়মিত নানা আপডেট দিয়ে থাকেন।

সেইসঙ্গে ব্যক্তিগত বিভিন্ন অনুভূতি প্রকাশ করতেও দ্বিধা করেন না। এবার ইনস্টাগ্রামে প্রভার একটি পোস্ট আলোচনার খোরাক জুগিয়েছে সবার মধ্যে। শনিবার বিকেলে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে প্রভা লেখেন, ‘কারো চোখের ভাষা এত সহজ কেন? ভেতর লুকোনো যায় না। কারো চোখে এত রহস্য কেন? তাকে বোঝা যায় না।

আমাকে তুমি বুঝে ফেললে কত সহজে আর আমি তোমাকে ভিন্ন ভাষার বই ভেবে খোলার সাহসটুকু পাইনি...।’ View this post on Instagram কারো চোখের ভাষা এত সহজ কেন? ভেতর লুকোনো যায় না। কারও চোখে এত রহস্য কেন? তাকে বোঝা যায় না। আমাকে তুমি বুঝে ফেললে কত সহজে আর আমি তোমাকে ভিন্ন ভাষার বই ভেবে খোলার সাহস টুকু পাইনি

হৃদয়ছোঁয়া অনুভূতির ওই পোস্টে এরই মধ্যে ১৯ হাজারের বেশি লাইক পড়েছে। আজ রোববার থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘পরের মেয়ে’। এতে অভিনয় করেছেন প্রভা। প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি। জীবন ও বাস্তবতার গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল।

ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন কাজী রিটন। সংগ্রামী নাজিফা চরিত্রটি রূপায়ণ করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অন্যদিকে মিতুল চরিত্রে দেখা যাবে ইন্তেখাব দিনারকে। প্রভা ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, গোলাম কিবরিয়া তানভীর, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গওহর, টয়া, হিন্দোল রায় প্রমুখ। মডেলিংয়ের মাধ্যমে বিনোদন অঙ্গনে প্রবেশ সাদিয়া জাহান প্রভার।

কাজ করেছেন অসংখ্য বিজ্ঞাপনচিত্রে। আর এর মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে যান তিনি। এরপর অভিনয় করেছেন ‘ইউটার্ন’, ‘লস প্রজেক্ট’, ‘পথ জানা নেই’, ‘আশ্চর্য এক রাতের গল্প’, ‘মনু মিয়ার মালকা বানু’সহ অসংখ্য টিভি নাটকে। সৌন্দর্য আর অভিনয়দক্ষতা তাঁকে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। সামাজিক মাধ্যমেও অসংখ্য অনুরাগী তাঁর। প্রভার নতুন স্থিরচিত্র মানেই অন্তর্জালে ঝড়।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর