ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

নায়িকার বাড়িতে হানা,বিপুল পরিমান অর্থ উদ্ধার

২০২০ জানুয়ারি ১৯ ১৫:২১:১৫
নায়িকার বাড়িতে হানা,বিপুল পরিমান অর্থ উদ্ধার

ভারতের জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার বাড়িতে অভিযান চালিয়ে হিসাববহির্ভূত নগদ ২৫ লাখ রুপি জব্দ করেছেন আয়কর কর্মকর্তারা। কন্নড় ভাষার ছবির পরিচিত মুখ রশ্মিকা। নগদ অর্থ ছাড়াও আয়কর কর্মকর্তারা বেশ কিছু সম্পত্তির নথি জব্দ করেছেন। আয়কর বিভাগের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের

প্রতিবেদনে আরো বলা হয়েছে, গত বৃহস্পতিবার কর্ণাটকের কোরাগু জেলার বিরাজপেতে অবস্থিত অভিনেত্রীর বাসভবনে অভিযান পরিচালিত হয়। এ সময় নগদ ২৫ লাখ রুপি ও বিভিন্ন নথি জব্দ করেন কর্মকর্তারা। হিন্দুস্তান টাইমসকে সূত্র জানিয়েছে, বাজেয়াপ্ত ওই সব নথির ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেননি অভিনেত্রীর মা-বাবা। সম্পত্তির ব্যাপারে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়। সেরেনিটি ম্যারেজ হলেও অনুসন্ধান চালানো হয়, যেটি তাঁদের পারিবারিক সম্পত্তি।

বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, বৃহস্পতিবার সকালে বেঙ্গালুরু থেকে তিনটি গাড়ি করে রশ্মিকার বিরাজপেতের বাড়িতে যান আয়কর কর্মকর্তারা। অবশ্য ওই সময় অভিনেত্রী বাড়িতে ছিলেন না। শুটিংয়ের জন্য বাইরে ছিলেন। বাড়িতে আয়কর কর্মকর্তাদের স্বাগত জানান রশ্মিকার মা-বাবা। অবশ্য অভিযানের শুরু বুধবার সকাল থেকেই। সূত্র জানায়, ওই দিন অভিনেত্রী ও তাঁর মা-বাবার ব্যাংক হিসাব অনুসন্ধান করা হয়। বেশ কিছু কন্নড় ও তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘সারিলেরু নীকেব্বারু’, এতে তিনি তেলেগু সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর