ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬

সোনমের কাছে ক্ষমা চাইল উবার

২০২০ জানুয়ারি ১৭ ২০:৪৫:০৭
সোনমের কাছে ক্ষমা চাইল উবার

গতকাল বৃহস্পতিবার ভোরে বলিউড তারকা সোনম কাপুর একটি টুইট ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। টুইটে তিনি লেখেন, ‘সবাই শুনছেন? লন্ডনের উবার সার্ভিসে আমার ভয়ংকর অভিজ্ঞতা হয়েছে। প্লিজ প্লিজ, আপনারা সাবধান হয়ে যান। গণপরিবহন বা ক্যাবে চলাচল করুন।

সেটিই নিরাপদ। আমি এখনো কাঁপছি।’ সোনম কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমকে ব্যবহার করে তাঁর ১ কোটি ২৮ লাখ ভক্তকে জানিয়ে দিয়েছেন এ ঘটনা। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে একজন ভক্ত তাঁকে এ বিষয়ে জিজ্ঞেস করলে সোনম উত্তর দেন, ‘গাড়ির চালক চালানোর মতো শারীরিক বা মানসিক অবস্থায়-ই ছিলেন না।

আর এটা যেভাবে শেষ হলো, তাতে আমি হতভম্ভ হয়ে গেছি।’ টুইটটি উবার কর্তৃপক্ষের নজর এড়ায়নি। তারা সোনমকে ট্যাগ করে ক্ষমা চেয়ে লিখেছে, ‘যা ঘটেছে তা শুনে আমরা অত্যন্ত দুঃখিত সোনম। আপনি কি ই–মেইল ও আপনার ঠিকানাসহ কোনো লিখিত অভিযোগ পাঠাবেন? তাহলে আমরা বিষয়টি খতিয়ে দেখতে পারি।

উত্তরে সোনম জানিয়েছেন, তিনি এই মুহূর্তে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। কড়া জবাব দিয়ে লিখেছেন, ‘অ্যাপে বহুবার সেই চেষ্টা করা হয়েছে। আর প্রতিবার “ডিসকানেকটেড” বলা হয়েছে। আপনারা নিজেদের সিস্টেমের উন্নয়নে কাজ করুন।

ক্ষতি যা হওয়ার হয়ে গেছে। আপনাদের আর এখন কিছুই করার নেই।’ বলিউড অভিনেত্রী সোনম কাপুর সারা বছর মুম্বাই থেকে লন্ডন আর লন্ডন থেকে মুম্বাই আসা-যাওয়ার মধ্যে থাকেন। কারণ, তাঁর স্বামী আনন্দ আহুজা লন্ডনপ্রবাসী ব্যবসায়ী। কাজ শেষে তাই ছুটে যান সেখানেই।

নিউইয়র্কে ক্রিসমাস আর নতুন বছর উদ্‌যাপন করে এবারে ইউরোপের দর্শনীয় স্থান ঘুরে দেখতে প্রথমে লন্ডন এসেছিলেন সোনম। সব দেখেশুনে মনে হচ্ছে, ভালোই ঝঞ্ঝাটপূর্ণ যাচ্ছে সোনমের এবারের ভ্রমণ।

এক মাসের মধ্যে দুবার ব্রিটিশ এয়ারওয়েজের অভ্যন্তরীণ ফ্লাইটে যাতায়াত করেছেন তিনি। দুবারই নিজের লাগেজ হারিয়েছেন তিনি। এ ঘটনায় দারুণ চটেছেন। আর সেই রেশ কাটতে না কাটতেই ঘটল আরেক দুর্ঘটনা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর