ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

দ্রুত সেরে উঠছেন শহীদ

২০২০ জানুয়ারি ১৪ ১৫:৪০:০৭
দ্রুত সেরে উঠছেন শহীদ

২০১৯ সালের অন্যতম ব্যবসাসফল ছবি শহীদ কাপুর অভিনীত ‘কবির সিং’। সবাইকে অবাক করে দিয়ে নানা বিতর্ক ছাপিয়ে এই ছবি ৩৭৯ কোটি টাকা আয় করে। আর ২০১৯ সালের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী চলচ্চিত্রের তালিকার দ্বিতীয় স্থানে জায়গা করে

নেয়। তাই আবারও সেই পুরোনো ফর্মুলায় এগোচ্ছেন এই অভিনেতা। ২০১৯ সালের ১৯ এপ্রিল মুক্তি পেয়েছে তেলেগু ভাষার ‘জার্সি’। তারই হিন্দী রিমেকে দেখা যাবে শহীদ কাপুরকে। ভালোয় ভালোয় শেষ হয় চণ্ডীগড় অংশের শুটিং। কিন্তু গোল বাধল মুম্বাইয়ের শুটিংয়ে। ক্রিকেট খেলতে গিয়ে মুখে মারাত্মক আঘাত পান তিনি। ১৭টি সেলাই দেওয়া হয়। চিকিৎসা নিয়ে মুখে মাস্ক পরে বাড়ি ফিরেছেন এই তারকা। সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। আপাতত বন্ধ রয়েছে শুটিং। মঙ্গলবার টুইটারে ‘উড়তা পাঞ্জাব’খ্যাত এই তারকা জানান, তিনি দ্রুত সেরে উঠছেন। লেখেন, ‘সবার উদ্বেগ আর দুশ্চিন্তা আমাকে স্পর্শ করেছে। হ্যাঁ, বেশ কয়েকটা সেলাই লেগে গেল।

তবে আমি দ্রুত সেরে উঠছি। "জার্সি" আমার শরীরের কিছুটা রক্ত নিয়ে নিল। তব আমার মনে হয়, এই চিত্রনাট্যের এটুকু ন্যূনতম প্রাপ্য।’ এরপর তিনি আরও লেখেন, 'সবাই ভালো কিছুর অপেক্ষায় থাকুন। ভালোবাসা ছড়ান। সবার ওপরে মানবতা।' এই ছবিতে প্রথমবারের মতো শহীদ কাপুর জুটি বাঁধবেন ‘সুপার থার্টি’-খ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের সঙ্গে।

পঙ্কজ কাপুরকেও দেখা যাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবিতে দেখা যাবে সন্তানের জন্মদিনে ৫০০ রুপির জার্সি কিনে দিতে না পারা এক বেকার বাবার অসহায়ত্বের গল্প। ক্রিকেট আর নারীর ভালোবাসার গল্প, ক্রিকেট ছেড়ে দেওয়ার গল্প, ক্রিকেটে ফেরার গল্প, অসুখের সঙ্গে গোপন লড়াইয়ের গল্প, মৃত্যুর গল্প। পর্দায় সেই বাবা হবেন শহীদ কাপুর। ২০২০ সালের ২৮ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ‘জার্সি’।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর