ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭

‘ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে’

২০২০ জানুয়ারি ১৪ ১২:৫৫:০৩
‘ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে’

পপির অনেকগুলো খবর। সাদেক সিদ্দিকী পরিচালনায় পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ হলো। গত ১১ জানুয়ারি ঢাকার লোকেশনের শেষ হয় ছবিটির কাজ। এরই মধ্যে নতুন বছরে গ্যাংস্টার নামে নতুন ছবিতে চুক্তি হলেন পপি। এটি পরিচালনা

করবেন শাহিন সুমন। ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রথম প্রতিদ্বন্দ্বীতা করেই বিজয়ী হয়েছেন তিনি। এ সব নিয়ে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন পপি। কথা প্রসঙ্গে পপি জানালেন উপযুক্ত পাত্র পেলেই বিয়ে করবেন তিনি। সাহসী যোদ্ধা ছবির শুটিং তো শেষ হলো। কবে মুক্তি? শুটিং প্রায়ই শেষ। আমার অংশের শুধু একটি রোমান্টিক গানের শুটিং বাকি আছে। ডাবিংয়ের কাজ শুরু হয়ে গেছে। এরই মধ্যে গানটির শুটিংও শেষ হয়ে যাবে। পরিচালকের সঙ্গে কথা হয়েছে মাস তিনেকের মধ্যে মুক্তির সম্ভাবনা আছে। শুনেছি মাঝে প্রায় দুই মাস ছবিটির শুটিং আটকে গিয়েছিল। কি কারণ?

একটি সামান্য ঘটনার প্রেক্ষিতে এটি হয়েছিল। এক পত্রিকার ছবি সম্পর্কিত একটি খবরে অসন্তোষ হয়েছিলেন প্রযোজক । এ কারণে ছবিটির শুটিং বন্ধ হয়ে যায়। তিনি আর ফিরে আসেননি। পরে পরিচালক অন্য আরেকজন প্রযোজক ব্যবস্থা করে ছবির বাকি কাজ শেষ করছেন। শোনা যাচ্ছে নতুন বছরে নতুন ছবিতে চুক্তি হয়েছেন। সত্যি কি? হ্যাঁ, বেশ কয়েক দিন আগেই চুক্তি করেছি। ছবির নাম গ্যাংস্টার। এটি পরিচালনা করবেন শাহিন সুমন। আগামী ফেব্রুয়ারি থেকে এই ছবির শুটিং শুরুর কথা । ছবিতে আপনার নায়ক কে? আমার নায়ক কে, এখনো জানি না । নাম বলেননি।

পরিচালকের কাছ থেকে শুনেছি একজনের সঙ্গে কথাবার্তা চলছে। দু-এক দিনের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে। অবশ্য আমার বিপরীতে নায়ক নিয়ে আমার কোনো মাথা ব্যথা নেই। কেন? চরিত্রের প্রয়োজনে পরিচালকের পছন্দই আমার পছন্দ। আমার ক্যারিয়ারের শুরু থেকেই হিরো ডিমান্ড করে কাজ করিনি আমি। আমি হিরো নির্ভর হিরোইন না। আমি দেখি আমার চরিত্রের গুরুত্ব ও কাজের জায়গা।

এ কারণে বাংলাদেশে অনেক হিরোর বিপরীতে কাজ করতে পেরেছি। সেই ইলিয়াস কাঞ্চন থেকে শুরু করে ফেরদৌস, রিয়াজ, শাকিব খান, শাকিল খান, আমিন খান, অমিত হাসান, ইমন, নিরব এবং ভারতের চাংকি পাণ্ডের বিপরীতে কাজ করেছি। বেশ অনেক দিন থেকেই সিনেমাতে কম কাজ করেন। হাতে কি কাজ কম আসে? বিষয়টা এমন না। প্রায়ই কিন্তু কাজের প্রস্তাব আছে। গতানুগতিক গল্পের ছবিতে কাজ করি না। চরিত্র ও গল্প দেখে কাজ করি। সেই ক্ষেত্রে নারীকেন্দ্রিক গল্পের ছবিতে প্রাধান্য দিই। এ ছাড়া এখন বছরে ছবিই বা কয়টা নির্মাণ হচ্ছে। যে পরিমাণ ছবি হচ্ছে তাতে সব নায়িকাকে ভাগ করে দিলেও তো আশানুরূপ ছবির সংখ্যা হবে না।

প্রথম ফিল্মক্লাবে নির্বাচন করে জয়ী হয়েছে। কেমন প্রত্যাশা? কার্যকরী কমিটির সদস্য হিসেবে জয়ী হয়েছি। এখন কমিটিতে কালচারাল এডমিনের দায়িত্ব পেয়েছি। কমিটিতে নতুন যারা এসেছেন তাঁরা সবাই মিলে এক মত হয়েছেন, ফিল্ম ক্লাব কাকরাইল থেকে সরিয়ে ফেলা হচ্ছে। এফডিসির কাছাকাছি আনা হচ্ছে। ক্লাবের একটি সুন্দর পরিবেশ দিতে চাই আমরা। আগে অনেক সদস্যই ক্লাবে আসতেন না। এখন একটা পারিবারিক পরিবেশ দিতে চাই ক্লাবে। যাতে সব শ্রেণির সদস্যরাই এখানে এসে সময় কাটাতে পারেন। ২০১৯ সালে বিয়ে করতে চেয়েছিলেন। কি হলো?

সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করিনি। খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। সত্যি কথা কী একজন ছেলে, ‘জান খেয়েছ, জান ঘুমিয়েছো’— লিখে একই এসএমএস ১১ জন মেয়েকে পাঠায় এমন ছেলের সঙ্গে বিয়ে করতে চাই না। সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও বিশ বছর গেলেও বিয়ে না করার আফসোস হবে না।

এ পর্যন্ত কতবার প্রেমে পড়েছেন? ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর