ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬

‘পাঁজর’–এর পর হাবিবের সুরে সালমার ‘তোমার অপেক্ষায়’

২০২০ জানুয়ারি ১৪ ১১:৫৫:০৩
‘পাঁজর’–এর পর হাবিবের সুরে সালমার ‘তোমার অপেক্ষায়’

‘দিলের ভিতর জপি যারে, সে ভাঙল রে পাঁজর, যত্নে গড়া রত্ন প্রেমের হয়না রে তো কবর...’ সংগীতশিল্পী সালমার নতুন গান ‘পাঁজর’–এর প্রথম চরণ এটি। গেল সপ্তাহে এ গান প্রকাশ পেয়েছে ইউটিউবে। চলতি সপ্তাহে আরেকটি নতুন গান

প্রকাশের খবর দিলেন তিনি। ২০০৬ সালে ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার মাধ্যমে মৌসুমি আক্তার সালমার আত্মপ্রকাশ ছিল অনেকটা চমকে দেওয়ার মতো। বিচারক ও দর্শক ভোটে শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হন তিনি। ফোক গানে একটি নিজস্বতা তৈরি করেন। তারপর থেকে গান নিয়েই পথচলা তাঁর। এখন নিয়মিতই পথ চলছেন গানের সঙ্গে। বছরের দ্বিতীয় সপ্তাহে নতুন গান নিয়ে হাজির হলেন সালমা। প্রকাশ হয়েছে তাঁর নতুন গান ‘পাঁজর’।

জান্নাতুল ফেরদৌসের লেখা গানটির সুর করেছেন জিয়াউদ্দিন আলম। গানটির সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এই গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম। ভিডিওতে মডেল হিসেবে আছেন নিরব ইসলাম ও এস কে তৃষ্ণা। আর গানটি প্রকাশ হয়েছে এম আর বেস্ট মিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। গানটি নিয়ে সালমা বললেন ,‘গানটির কথা খুবই সুন্দর।

কথার সঙ্গে মিল রেখে এর সুর, সংগীত ও মিউজিক ভিডিওটিও দারুণ হয়েছে। আমি আশা করছি, নতুন বছরের আমার এই প্রথম গান শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’ আজ সোমবার রাতে আরেকটি নতুন গানের খবর দিলেন, যে গানে প্রথমবারের মতো যুক্ত হলেন হাবিব ওয়াহিদ ও সালমা। অমিত কুমারের লেখা গানটির শিরোনাম ‘তোমার অপেক্ষায়’।

গানটি গেয়েছেন সালমা এবং সুর ও সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। গত বছরের অক্টোবর মাসে হাবিবের নিজের স্টুডিওতে গানটি ধারণ করা হয়েছে। প্রথমবারের মতো হাবিবের সুর ও সংগীতে গাইলেন সালমা। তিনি বলেন, ‘তাঁর সঙ্গে গান গাওয়াটা আমার কাছে স্বপ্নের মতো। আগে থেকেই হাবিব ওয়াহিদের ভক্ত আমি।

একটা অ্যালবাম করারও ইচ্ছা ছিল তাঁর সঙ্গে। এবার গান করার সুযোগ পেলাম। ফোকের পাশাপাশি আমি আধুনিক গানও গাই। হাবিব ওয়াহিদ তাঁর নিজের মতো করে আমাকে দিয়ে গাইয়েছেন গানটি।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর