ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

শ্রাবন্তীর কারনে বন্ধ হয়ে গেলো সবকিছু

২০২০ জানুয়ারি ১৪ ০৯:০৫:০৬
শ্রাবন্তীর কারনে বন্ধ হয়ে গেলো সবকিছু

‘বিক্ষোভ’ ছবির শেষ ধাপের শুটিং শুরু হয়েছিল ৬ জানুয়ারি থেকে। টানা ২৩ জানুয়ারি পর্যন্ত শুটিং করার কথা। শুটিংয়ে অংশ নিতে ৯ জানুয়ারি রাতে ঢাকায় আসার কথা ছিল কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর। ১০ জানুয়ারি থেকে শুটিং। কিন্তু আসেননি

শ্রাবন্তী। গতকাল ১২ জানুয়ারি থেকে বন্ধ হয়ে গেছে ‘বিক্ষোভ’ ছবির শুটিং। বিএফডিসিতে সেট পড়ে আছে। প্রতিদিন সেটের ভাড়া গুনতে হচ্ছে প্রযোজকের। শিডিউল দিয়েও কেন আসেননি শ্রাবন্তী? এ ব্যাপারে কলকাতায় শ্রাবন্তীর সহকারী সুমন দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘১০ জানুয়ারি শ্রাবন্তীর মামাশ্বশুর মারা গেছেন। ফলে সঠিক সময়ে ভিসার আবেদন করা হয়নি, নেওয়া হয়নি। এ কারণে ঝামেলা হয়ে গেছে। যেতে পারিনি আমরা।’ এদিকে সুমন দাস জানিয়েছেন, ১৭ জানুয়ারি বাংলাদেশে যাওয়ার সম্ভাবনা আছে।

তিনি বলেন, ‘মাঝে ১৬ জানুয়ারি শ্রাবন্তী তাঁর নতুন ছবি “উড়ান”-এর প্রিমিয়ারে অংশ নেবেন। এরপর ১৭ জানুয়ারি বাংলাদেশে ঢুকবেন।’ সঠিক সময়ে শ্রাবন্তী না আসার কারণে এই ধাপে শুটিং শেষ হচ্ছে না বলে ধারণা করছেন ছবিসংশ্লিষ্ট ব্যক্তিরা। এ ব্যাপারে বিক্ষোভ ছবির পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘শ্রাবন্তীকে নিয়ে বেশ কয়েক দিন একক শুট করার কথা ছিল। কিন্তু তাঁর সমস্যার কারণে আসতে পারেননি। এখন শুনছি ১৭ জানুয়ারি আসবেন। এসেই আবার ব্যক্তিগত কাজে ২০ অথবা ২১ জানুয়ারি কলকাতা যাবেন। তার আগে তাঁর অংশের শুটিং শেষ হবে না।

ফলে এই ধাপে ছবির কাজ শেষ হওয়ার সম্ভাবনা দেখছি না। ফেব্রুয়ারিতে আরেক ধাপ শুটিং করা লাগতে পারে।’ ‘বিক্ষোভ’ ছবিতে আরও অভিনয় করছেন ভারতের রাহুল দেব, রজতব দত্ত, শুভশ্রী কর এবং বাংলাদেশের সাদেক বাচ্চু, সিবা শানু, সাবেরী আলম, শান্ত খান প্রমুখ।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর