ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬

পূজা দিতে শনি মন্দিরে সারা আলি খান ভিডিওসহ

২০২০ জানুয়ারি ১২ ২১:৪২:১৯
পূজা দিতে শনি মন্দিরে সারা আলি খান ভিডিওসহ

শনি মন্দিরে পূজা দিতে গতকাল শনিবার সকালে হাজির হন অমৃতা সিং ও সাইফ আলি খানের আদুরে কন্যা সারা আলি খান। মুম্বাইয়ের জুহুর একটি মন্দিরে পূজা দিয়ে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন হালের অন্যতম জনপ্রিয় বলিউড ডিভা। ভারতীয় সংবাদমাধ্যম জি

নিউজ প্রতিবেদনে জানিয়েছে, শনিবার জুহুর শনি মন্দিরে শুধু সারা আলি খান নন, তাঁর সঙ্গে ছিলেন মা অমৃতা সিংও। তবে মন্দির থেকে বেরোনোর পর ক্যামেরা এড়িয়ে গাড়িতে উঠে যান সাইফের প্রথম স্ত্রী অমৃতা। আর সারা বরাবরের মতো পাপারাজ্জিদের ‘নমস্তে’ বলতে ভুল করেননি। সদা হাস্যোজ্জ্বল নবাবজাদি এ দিন পরেছিলেন সাদা পোশাক। কপালে ছিল চন্দনের ফোঁটা।

কিছুদিন আগেই মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটিয়ে মুম্বাই ফিরেছেন সারা আলি খান। মালদ্বীপে অমৃতার সঙ্গে মিলে সারার ওয়াটার স্কুটার চালানোর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মাত্র তিন দিন আগে জিম থেকে ফেরার পথে ঘটে বিপত্তি। পাপারাজ্জিদের অনুরোধে ক্যামেরার সামনে দাঁড়ান সারা। এ সময় ভক্তদের আবদার মেটাতে হাসিমুখে সেলফিতেও পোজ দেন। এরই মাঝে ঘটে বিপত্তি। সেলফির মাঝে এক যুবক ঢুকে পড়ে সারার সঙ্গে হাত মেলাতে যান। দ্বিধা না করে হাত বাড়িয়ে দেন অভিনেত্রী।

তবে ওই যুবক যে হাতে চুমু দিয়ে দেবেন, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি সারা। শুধু সারা কেন, উপস্থিত কেউই বুঝতে পারেননি। এ ঘটনায় ভড়কে যান তিনি। মুখের অভিব্যক্তি বদলে যায়। সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন নিরাপত্তারক্ষী। ওই যুবককে সরিয়ে দেন সেখান থেকে। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

সারাকে আগামীতে সুপারহিট ছবি ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে অভিনয় করতে দেখা যাবে। এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন বরুণ ধাওয়ান। শক্তিমান নির্মাতা ডেভিড ধাওয়ানের পরিচালনায় ছবিটি আগামী ১ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তার আগে মুক্তি পাবে ‘লাভ আজকাল’ ছবির রিমেক। এতে তিনি জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ানের সঙ্গে। মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর