ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭

‘অ্যাভাটার টু’ ভাঙবে রেকর্ড

২০২০ জানুয়ারি ০৯ ২৩:০০:২২
‘অ্যাভাটার টু’ ভাঙবে রেকর্ড

২০০৯ সালে রুপালি পর্দার দর্শকের সামনে নতুন এক পৃথিবী হাজির করেছিলেন পরিচালক জেমস ক্যামেরন। অ্যাভাটার নামের সেই ছবি বক্স অফিসে ধুন্ধুমার আয় করে। ছবিটির দ্বিতীয় কিস্তি আসছে ২০২১ সালে। তার আগেই পরিচালক জেমস ক্যামেরন দ্বিতীয় কিস্তির

কিছু কনসেপ্ট আর্ট প্রকাশ করে দেখিয়ে দিলেন কেমন হতে যাচ্ছে অ্যাভাটার টু। অ্যাভাটার ছবিটি গত বছরের আগ পর্যন্ত ছিল বক্স অফিস আয়ে সবার শীর্ষে। গত বছর অ্যাভেঞ্জার্স: এন্ডগেম এই রেকর্ড ভেঙে ফেলে। এ নিয়ে বিতর্কও উঠেছিল।

অ্যাভেঞ্জার্স: এন্ডগেম শীর্ষে ওঠার পর জেমস ক্যামেরন বলেছিলেন, অ্যাভাটার টু আসার আগ পর্যন্ত এই রেকর্ড থাকবে। তারপর আবার এই রেকর্ড ভেঙে যাবে। ছবিটি মুক্তি পাবে আরও অনেক পরে। এর আগে ক্যামেরনের প্রকাশ করা এই ছবি যেন বলে দিল অ্যাভাটার টুতেও তাক লাগিয়ে দেবেন তিনি। গত সোমবার কনজ্যুমার ইলেকট্রনিকস শো অনুষ্ঠানে লাস ভেগাসে এই কনসেপ্ট ছবি প্রকাশ করেন ক্যামেরন। চারটি ছবি প্রকাশ করা হয়।

সেগুলো টুইটারেও দেওয়া হয়েছে অ্যাভাটার ও ক্যামেরনের অ্যাকাউন্ট থেকে। অ্যাভাটার টু মুক্তি পাবে ২০২১ সালের ডিসেম্বর মাসে। এই ছবির পর ২০২৩, ২০২৫ ও ২০২৭ সালে আসবে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম কিস্তি। শুধু তা-ই নয়, অ্যাভাটার ছবি থেকে অনুপ্রাণিত হয়ে মার্সিডিজ বেঞ্জ একটি গাড়ির ডিজাইন করেছে। অনুষ্ঠানে সেই গাড়িও প্রদর্শিত হয়। গাড়িটির ডিজাইন করতে সহযোগিতা করেছেন পরিচালক জেমস ক্যামেরন।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর