ঢাকা, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

যেভাবে মারা যান শেফ জাগি

২০১৯ ডিসেম্বর ২৬ ১৯:৩০:০৫
যেভাবে মারা যান শেফ জাগি

এক সপ্তাহ আগে ভারতের অন্যতম জনপ্রিয় শেফ জাগি জন ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে গান গেয়ে সবাইকে সুন্দরভাবে বাঁচার পরামর্শ দিয়েছিলেন। ২ মিনিট ১২ সেকেন্ডের সেই ভিডিওতে তিনি বলেছেন, ‘বড়দিনের সবচেয়ে সুন্দর উপহারের নাম জীবন।’ এখন সেই

ভিডিওর নিচে জড়ো হয়েছে শত শত মন্তব্য, ‘রেস্ট ইউ পিস’। মৃত্যুর এক দিন আগে রোববার সকালেও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভিডিও আর নিজের হাসিমুখের ছবি। তাতে বড়দিনের থিমে লাল পোশাক আর টুপিতে ৪৫ বছর বয়সী জাগি সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানান। ভারতের ছোট পর্দার তারকা, মডেল, এশিয়া নেট কেবল ভিশনের রোজবোল চ্যানেলের জনপ্রিয় রান্নাবিষয়ক শো ‘জাগিস কুকবুক’-এর উপস্থাপক, সংগীতশিল্পী ও অনুপ্রেরণাদায়ক বক্তা জাগিকে গত সোমবার সন্ধ্যায় কেরালার তিরুঅনন্তপুরমের কুরাভানকোনামে তাঁর নিজ বাড়ির রান্নাঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

বার্তা সংস্থা এএনআইকে পুলিশ জানিয়েছে, সোমবার সন্ধ্যায় বারবার ফোন করার পরও না পেয়ে জাগির বাড়িতে যান তাঁর এক প্রতিবেশী ও ব্যবসায়িক অংশীদার। তিনিই প্রথম জাগিকে রান্নাঘরে মৃত অবস্থায় দেখেন। পুলিশকে দ্রুত বিষয়টি জানানো হয়। পুলিশ বাড়িতে গিয়ে জাগির মৃতদেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। পুলিশ বলেছে, ‘তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানানো সম্ভব হবে।’ পুলিশ জানিয়েছে, লাশের গায়ে কোনো বাহ্যিক আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। জাগি জন যখন মারা যান, তখন তাঁর মা গ্রেসি বাড়িতেই ছিলেন।

পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছে। তিনি পুলিশকে জানিয়েছেন, তিনি এই মুহূর্তে কথা বলার মতো অবস্থায় নেই। তীব্র শোক কাটিয়ে উঠে তিনি নিজেই পুলিশের সঙ্গে কথা বলবেন।তবে গ্রেসি জানিয়েছেন, মৃত্যুর সময়ও তাঁর মেয়ে জাগি রান্নাঘরে রান্না করছিলেন।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর