ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬

শারীরিক ভাবে ফিট হতে যা করছেন শাবনূর

২০১৯ ডিসেম্বর ১৭ ১৫:১৪:০৭
শারীরিক ভাবে ফিট হতে যা করছেন শাবনূর

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ফেসবুক ফেইজে ঘোষণা দেওয়া হয়েছে ফের চলচ্চিত্রে ফিরছেন জনপ্রিয় নায়িকা শাবনূর। এই ঘোষণায় পর সংবাদের শিরোনাম হয়েছেন এই নায়িকা। তবে নতুন চলচ্চিত্রের বিষয়ে শাবনূর নিজেই কিছু জানেন না। এদিকে পূর্বপশ্চিমের সঙ্গে ফোনে আলাপকালে শাবনূর বলেন, আমার সঙ্গে

কেউই কোনো সিনেমার ব্যাপারে আলোচনা করেনি। আমি কিছুই বলতে পারবো না। জাজ হয়তো আমাকে তাদের ছবিতে ভাবছে। কিন্তু আমি কিছুই জানি না। কী ছবি, কী গল্প বা কী আমার চরিত্র। আগে আমার কাছে প্রস্তাব আসুক, তারপর দেখা যাবে। তিনি আরও বলেন, আসলে এখনও আমি সিনেমায় অভিনয় করার মতো পুরোপুরি ফিট নই। চাইলে অভিনয় করতেই পারি। কিন্তু চাই না এভাবে পর্দায় হাজির হতে। দর্শক আমাকে যেভাবে দেখে অভ্যস্ত, আগে নিজের ফিটনেসটাকে সে অবস্থায় নিয়ে যেতে চাই। তার আগে ক্যামেরার সামনে যাবো না। পুরোপুরি ফিট হতে এক বেলা ভাত খাচ্ছেন বলে জানান শাবনূর। তিনি বলেন, আগে দিনে দুই বেলাই ভাত খেতাম। এখন খাচ্ছি এক বেলা।

সেই ভাতের পরিমাণও যত্সামান্য। প্রতিদিন ব্যায়ামাগারে যেতে না পারলেও ঘরে থাকা যন্ত্রে কাজ সারছি। পরামর্শ নিচ্ছি একজন অস্ট্রেলিয়ান পুষ্টিবিদ ও ব্যায়াম প্রশিক্ষকের কাছে। প্রসঙ্গত, শাবনূর সর্বশেষ অভিনয় করেছিলেন ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে। মোস্তাফিজুর রহমান পরিচালিত এই ছবিতে মৌসুমী ও ফেরদৌস ছিলেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর