ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬

বিপিএল ২য় পর্বের ম্যাচে আগে বড় দুঃসংবাদ ঢাকা প্লাটুনের

২০১৯ ডিসেম্বর ১৫ ২৩:৩৪:২৬
বিপিএল ২য় পর্বের ম্যাচে আগে বড় দুঃসংবাদ ঢাকা প্লাটুনের

ঢাকায় প্রথম পর্বের খেলা শেষ করে বঙ্গবন্ধু বিপিএল এখন বন্দরনগরী চট্টগ্রামে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে দলগুলোর মাঠের লড়াই। তার আগে ঢাকা থেকে সাতটি দল চট্টগ্রামে পাড়ি জমাতে ব্যস্ত।

কোচ, কর্মকর্তা ও খেলোয়াড়দের নিয়ে শক্তিশালী দল ঢাকা প্লাটুনও আনুষ্ঠানিকভাবে চট্টগ্রামে পা রেখেছে। তবে দলের সেরা দুই তারকা তামিম ইকবাল ও মাশরাফি বিন মুর্তজা চট্টগ্রামগামী দলের বহরে সওয়ার হননি। বাকি ক্রিকেটাররা দলের সাথেই হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শাহ আমানত বিমানবন্দরে পৌঁছেছেন।

ঢাকা প্লাটুনের টিম ম্যানেজমেন্ট সূত্র বিডিক্রিকটাইমকে জানায়, ওপেনার তামিম ইকবাল জ্বরে আক্রান্ত। তাই ঘরের মাঠে খেলতে দলের সাথে যাওয়া হয়নি। অন্যদিকে মাশরাফি ব্যস্ত ব্যক্তিগত কাজে। তবে এক দিন পর সোমবারই (১৬ ডিসেম্বর) ঢাকা থেকে চট্টগ্রামে যাবেন নড়াইল এক্সপ্রেস।

তামিমের জ্বর গুরুতর না হলেও মৌসুমি এই অসুস্থতা তাকে খেলা থেকে বিরতও রাখতে পারে। যদিও জ্বর সেরে গেলে মাঠ থেকে দূরে থাকার কোনো কারণ নেই।তবে প্রাথমিক ভাবে মনে হচ্ছে চট্টগ্রাম পর্বের ১ম ম্যাচ মিস করতে পারেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

তামিম ও মাশরাফি দুজনই খেলায় ফিরেছেন বিপিএল দিয়ে। দলে বেশ ভুমিকাও রাখছেন দুজন। ঢাকা নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে আগামী ১৮ ডিসেম্বর সন্ধ্যায়, স্বাগতিক চট্টগ্রামের বিপক্ষে।

ঢাকা প্লাটুনের মত অন্যান্য দলও ঢাকা থেকে চট্টগ্রামে পা রেখেছে। তারকা ক্রিকেটারদের চট্টগ্রামে পদার্পণ দেখার জন্য ক্রিকেট ভক্তরা ভিড় জমান চট্টগ্রাম বিমানবন্দরে। নিরাপত্তাব্যবস্থা বরাবরের মত কঠোর এবারো। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিশ্ছিদ্র নিরাপত্তাব্যবস্থার বেষ্টন করে রেখেছে সংশ্লিষ্ট এলাকায়।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর